1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
প্রত্যেক জেলাতে গাঁজা দিয়ে আসতো ৯৬ কেজি গাঁজা উদ্ধার, মাদক ব্যবসায়ীর ট্রাক আটক - dailybanglarpotro
  • June 23, 2024, 3:34 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

প্রত্যেক জেলাতে গাঁজা দিয়ে আসতো ৯৬ কেজি গাঁজা উদ্ধার, মাদক ব্যবসায়ীর ট্রাক আটক

  • Update Time : Thursday, September 21, 2023
  • 186 Time View

এসএম রুবেল, ক্রাইম রিপোর্টার, চাঁপাইনবয়াবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “ক” সার্কেলের একটি অপারেশন দল।

২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোররাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাধীন হরিপুর বোর্ডঘর এলাকায় অভিযান পরিচালনা করে ৯৬ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়। এসময় একটি ট্রাক জব্দ করা হয়। জানা যায়,একটি কার্গো ট্রাকের ব্যাক ডালার বডির মধ্যে লবণের বস্তার নিচে বিশেষ কায়দায় গাঁজার চালানটি চাঁপাইনবাবগঞ্জে শহরের মধ্যে আসছিল।

আটককৃত ব্যক্তিদ্বয় শিবগঞ্জ উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের মির্জাপুর এলাকার আব্দুল খালেকের ছেলে মিঠুন (৩০) একই উপজেলার চককিত্তি ইউনিয়নের কালপাড়া এলাকার জাহাঙ্গীরের ছেলে আল আমিন (১৯), শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘি ধনিপাড়া এলাকার আব্দুল আলিমের ছেলে তারেক (২৭) ও বালিয়াদিঘি দক্ষিণপাড়া এলাকার জালাল উদ্দীনের ছেলে শহিদুল ইসলাম ওরফে টাগু (৩০)। মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে একে অপরের যোগসাজশে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল তবে।

জেলা ডিএনসি কার্যালয়ের উপ-পরিচালক আনিছুর রহমান খাঁন’এর দিকনির্দেশনায় “ক” সার্কেলের পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাদের হাতেনাতে গ্রেফতার করে। উক্ত ঘটনায় তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন উপ-পরিচালক আনিছুর রহমান খাঁন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category