1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পুলিশ বক্সে আগুন ৮টি গাড়ি সহ ৩০ টি মোটরসাইকেল পুড়ে ভস্মীভূত - dailybanglarpotro
  • July 27, 2024, 3:43 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পুলিশ বক্সে আগুন ৮টি গাড়ি সহ ৩০ টি মোটরসাইকেল পুড়ে ভস্মীভূত

  • Update Time : Tuesday, October 31, 2023
  • 163 Time View

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি:কালিয়াকৈর থেকে মোঃমাইনুল সিকদারঃগাজীপুরের কালিয়াকৈরে পোষাক কারখানার শ্রমিকদের ন্যূনতম ২৩ হাজার টাকা বেতন বৃদ্ধির দাবিতে গত ২৩ অক্টোবর থেকে টানা আন্দোলন করে যাচ্ছেন। এর মধ্যে গত সোমবার শ্রমিক আন্দোলন কে কেন্দ্র করে পুলিশের গুলিতে গাজীপুরে ২ জন নিহত হবার পর গতকাল মঙ্গলবার কালিয়াকৈরে অবস্থিত বিভিন্ন কারখানার শ্রমিকেরা প্রথমে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন পরবর্তীতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের ছত্রভঙ্গ করতে গেলে শুরু হয় শ্রমিক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া। এর পর শ্রমিকেরা বেলা১১ টার পর থেকে কালিয়াকৈর চন্দ্রা থেকে মৌচাক, কোনাবাড়ি বাড়ইপাড়া, ওয়ালটন ফ্যাক্টরি সামনে ওয়ালটন প্লাজা পুড়িয়ে দেয়।বোর্ড মিল এলাকায় ফরট্রিক্সকারখানায় বিক্ষোদ্ধ শ্রমিকেরা চারটি প্রাইভেটকার সহ ৩০ টি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়। অপরদিকে চান্দরা পল্লী বিদ্যুৎ এলাকায় একটি ট্রাক ও একটি পিকআপে আগুন ধরিয়ে জ্বালিয়ে দেয়। এবং সফিপুরে ফ্লাইওভারের নিচে পুলিশ বক্সে আগুন ও আরেকট পিকআপে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। চান্দরা ওয়ালটন ফ্যাক্টরি সামনে আরেকটি পিকআপেও আগুন জ্বালিয়ে দেয়। সকাল থেকে বেলা দুইটা পর্যন্ত চলে পোষাক কারখানার শ্রমিকদের তান্ডব। এসময় শিল্প পুলিশদের অনেকটা অসহায়ের মতো কিংকর্তব্যবিমুঢ় হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।
বেলা দুইটার পর থেকে শিল্প পুলিশ, বিজিব,র রাপ যৌথ অভিযানে কালিয়াকৈরে চন্দ্রা থেকে গাজীপুর গামী লেনটি আটকে পড়া মালবাহী ট্রাক ও কাভার ভ্যানগুলি গাজীপুরের দিকে নিয়ে যায়। শ্রমিকদের এই তাণ্ডবে কালিয়াকৈর, চন্দ্রা, সফিপুর, মৌচাক, কোনাবাড়ি এলাকা কার্যত অচল হয়ে পড়ে। এদিকে কালিয়াকৈর পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হারিছুজ্জামানের নেতৃত্বে শতাধিক শ্রমিক লীগের নেতাকর্মীরা লাঠি সুটা নিয়ে পল্লী বিদ্যুৎ এলাকা থেকে আন্দোলনরত শ্রমিকদের ধাওয়া করে সফিপুরের দিকে নিয়ে যায়। এরপর বেলা চারটার পরে আন্দোলনরত শ্রমিকদের আর মহাসড়কে দেখা যায়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category