1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পুলিশের তৎপরতায় গণশৌচাগার থেকে উদ্ধার বৃদ্ধ, - dailybanglarpotro
  • July 27, 2024, 3:59 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পুলিশের তৎপরতায় গণশৌচাগার থেকে উদ্ধার বৃদ্ধ,

  • Update Time : Saturday, March 18, 2023
  • 293 Time View

মো.পাভেল ইসলাম রাজশাহী :রাজশাহী মহানগরীতে লিয়াকত আলী (৭৫) নামের এক বৃদ্ধ পিতাকে সরকারী গণশৌচাগারে রেখে যায় তার ছেলেরা।

বৃদ্ধ লিয়াকত আলী নগরীর বোয়ালিয়া থানাধীন শহীদ মিনার এলাকার মৃত রমজান আলীর ছেলে।

শুক্রবার নগরীর বোয়ালিয়া থানাধীন তালাইমারী শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে। রাস্তার পাশে সরকারী গণশৌচাগারে লিয়াকত আলীকে দেখে শহীদ মিনার এলাকার শতাধীক স্থানীয়রা জড়ো হয়ে আফসোস এবং হৈচৈ করতে থাকে।

খবরটি মুহূর্তের মধ্যেই চারিদিকে ছড়িয়ে যায়। সেই সাথে খবর পেয়ে সেখানে উপস্থিত হয় গণমাধ্যম কর্মীরাও।

বিষয়টি জানানো হয় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেনকে।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ওসি।

এসময় স্থানীয়রা ওসিকে জানান, বৃদ্ধ লিয়াকত আলীর তিন ছেলে এক মেয়ে রয়েছে। বড় ছেলে মিঠু,সে একজন মুদি ব্যবসায়ী। মেজো এবং ছোট ছেলে সুমন ও লিমন তারা অটো মিস্ত্রি।তাদের প্রত্যেকের স্বচ্ছল অবস্থা।

বৃদ্ধ তার টাকা,জমি,বাড়ি ঘর মেয়ে ও ছেলেদের দিয়ে দিয়েছেন। এখন বৃদ্ধ অসুস্থ। মল-মূত্র বিছানায় ত্যাগ করেন। সেই ঘৃনায় স্ত্রী’দের চাপে ছেলেরা তাকে সরকারী গণশৌচাগারে রেখে যায়।

স্থানীয়দের কাছে বিষয়টি জেনে বৃদ্ধ’র ছেলেদের ডেকে পাঠান ওসি। খবর পেয়ে বৃদ্ধর তিন ছেলে ছুটে আসে। ওসি তাদের বলেন, তোমাদের বাবাকে বাড়ি নিয়ে যাও। সাবান শ্যাম্পু দিয়ে গোসল করাও। প্রয়োজনীয় সেবা প্রদান করো।

ওসির নির্দেশ বলে কথা। ছেলেরা বৃদ্ধ পিতাকে নিয়ে বাড়ি যায়। এ সময় উপস্থিত ২শতাধিক স্থানীয়রা ওসির দেয়া নির্দেশ শুনে হাতে তালি দেন এবং ধন্যবাদ জানান।

এবং বলেন এমন ওসি প্রতিটি থানায় থাকলে এমন অনেক বাবা ফিরে পাবে তার আসল ঠিকানা। এবং এলাকায় আমরা নিশ্চিন্তে বসবাস করতে পারবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category