1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পুঠিয়া এমপি আব্দুল ওয়াদুদ দারাকে গণসংবর্ধনা - dailybanglarpotro
  • July 27, 2024, 7:06 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পুঠিয়া এমপি আব্দুল ওয়াদুদ দারাকে গণসংবর্ধনা

  • Update Time : Friday, January 19, 2024
  • 153 Time View

নিউজ ডেস্ক:রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গাপুর আসনে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আব্দুল ওয়াদুদ দারাকে বিশাল গণসংবর্ধনা দিয়েছেন পুঠিয়া-দুর্গাপুর সর্বস্তরের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বিকালে ঢাকা থেকে পুঠিয়ার প্রবেশ দার গাঁওপাড়া ঢালান থেকে বিপুল পরিমান নেতাকর্মীরা তাঁকে অভ্যর্থনার মাধ্যমে পিএন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের মঞ্চে নিয়ে আসেন।
পুঠিয়া উপজেলা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে পুঠিয়া পিএন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই বিশাল গণসংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আব্দুল ওয়াদুদ দারাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন পুঠিয়া দুর্গাপুরের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত তিনবারের এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, আপনাদের ভালবাসায় আমি অভিভূত, আবেগ আপ্লুত। আপনাদের কাছে আবারও ঋনী হয়ে গেলাম আমি। ইনশাআল্লাহ আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুঠিয়া-দূর্গাপুরের উন্নয়নের মাধ্যমেই এ ভালবাসার প্রতিদান দেব।

তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক। তিনি আমাদের বিশ্ব দরবারে মর্যাদার আসনে বসিয়েছেন। এ কারনেই বাংলাদেশের মানুষ তাঁকে ভালবেসে পঞ্চমবারের মত দেশের দায়িত্ব তুলে দিয়েছেন, বানিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁর পাশে থেকে সকল অপশক্তিকে মোকাবেলা করে আমরা এগিয়ে যাব আরও উন্নয়নের দিকে, স্মার্ট বাংলাদেশের দিকে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের দিকে।

জননেতা আব্দুল ওয়াদুদ দারা আরও বলেন, আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখূ হাসিনার নেতৃত্বে আমিও যেন আজীবন আপনাদের সেবায় কাজ করে যেতে পারি। আর সে কারনেই পুঠিয়া-দূর্গাপুরের সার্বিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট চেয়েছিলাম, আপনারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। আপনারা আমার পাশে থাকলে ইনশাআল্লাহ আমি আমার দেয়া ওয়াদা পুরণ করবো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুঠিয়া উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রফেসর এস এম একরামুল হক। সঞ্চালনা করেন পুঠিয়াঊ উপজেলা নির্বাচন কমিটির সদস্য সচিব ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ আব্দুস সামাদ।

সংবর্ধণা অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলাঊ আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম একরামুল হক, সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ, পুঠিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সদস্য গোলাম ফারুক, পুঠিয়া উপজেলা সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক,আ: লীগ নেতা রবিউল ইসলাম রবি, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সভাপতি মো: আবু সালেহসহ পুঠিয়া ও দুর্গাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category