1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পুঠিয়ায় ২৬৫০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ - dailybanglarpotro
  • July 27, 2024, 7:32 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পুঠিয়ায় ২৬৫০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

  • Update Time : Thursday, March 23, 2023
  • 280 Time View

ইমাম হোসাইন, রাজশাহী: “কৃষিই সমৃদ্ধি” এই স্লোগানকে সামনে রেখে রাজশাহীর পুঠিয়া উপজেলায় ২০২২-২৩ অর্থ বছরে খরিপ-১/২০২৩-২৪ মৌসুমে উফশী আউশ ধান এবং পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে উপজেলার কৃষি অফিস চত্বরে বীজ ও সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠান করা হয়েছে।

এ সময় পুঠিয়া উপজেলার ২৬৫০ জন কৃষকদের মাঝে এই বীজ ও সার দেওয়া হয়। এদের মধ্যে ২৩০০ জনকে এক কেজি করে পাটের বীজ দেওয়া হয়। এছাড়াও ৩৫০ জন কৃষকের মাঝে দেওয়া হয় ৫ কেজি করে আউশ উফসি ধানের বীজ, পাশাপাশি ডিএপি সার ১০ কেজি এবং এমওপি সার ১০ কেজি করে দেওয়া হয়। বিনামূল্যে বীজ ও সার পেয়ে উপজেলার কৃষকদের মাঝে ব্যাপক খুশি আর আনন্দ দেখা গেছে। কৃষকরা ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। এমন ধারা অব্যাহত থাক চান কৃষকরা।

বীজ ও সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, প্রফেসর ডাক্তার মনসুর রহমান এমপি।

এ সময় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জি. এম. হিরা বাচ্চু,  চেয়ারম্যান উপজেলা পরিষদ, পুঠিয়া, রাজশাহী। মোঃ জিলুর রহমান, চেয়ারম্যান ভালুকগাছী ইউনিয়ন পরিষদ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতি ছিলেন, নূরুল হাই মোহাম্মদ আনাছ, (পিএএ) উপজেলা নির্বাহী অফিসার, পুঠিয়া, রাজশাহী। আয়োজনে ছিলেন উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, পুঠিয়া, রাজশাহী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category