1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পুঠিয়ায় পুলিশ ও আসামীর ধস্তা ধস্তি পুলিশ সদস্যসহ আহত ৪ পুঠিয়া - dailybanglarpotro
  • July 27, 2024, 2:52 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পুঠিয়ায় পুলিশ ও আসামীর ধস্তা ধস্তি পুলিশ সদস্যসহ আহত ৪ পুঠিয়া

  • Update Time : Tuesday, June 13, 2023
  • 229 Time View

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় পুলিশের সাথে নারী নির্যাতন মামলার ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামীর ধস্তা ধস্তির ঘটনায় দুই পুলিশ সদস্যসহ ৪ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার গাওপাড়া ঢালান এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই সেলিম রেজা এবং এএসআই রবিউল ইসলাম রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের গাওপাড়া ঢালানে সাইফুল ইসলামের ছেলে রুবেল (৩২) কে তার বাড়ি থেকে আটক করে। এ সময় পুলিশ সদস্যের নিকট থেকে রুবেল পালানের জন্য চেষ্টা করে। সে সময় উভয় পরে হাতা হাতির ঘটনা ঘটে। এতে পুঠিয়া থানার এএসআই সেলিম রেজা, এএসআই রবিউল ইসলাম, নারী নির্যাতন মামলার ৩ মাসের সাজাপ্রাপ্ত রুবেল (৩২) এবং রুবেলের মা আসমা বেগম (৪৫) আহত হয়।

আরো জানা যায়, পুলিশ সদস্যরা প্রাথমিক চিকিৎসা সেবা গ্রহণ করেন। আর রুবেল প্রাথমিক চিকিৎসা সেবা নেওয়ার পর তাকে থানায় নেওয়া হয়েছে। আর রুবেলের মা আসমা বেগমের মাথায় হ্যানকাপ দিয়ে আঘাত প্রাপ্ত হওয়ার কারণে তার মাথায় দুইটি শেলাই করা হয়েছে। সে বর্তমানে পুঠিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার সাদ আল সরফরাজ জানান, আসমা বেগম এর মাথায় দুই টা শেলাই করা হয়েছে। বর্তমানে তার অবস্থা ভালো আছে। তাকে আমরা নজরে রেখেছি।

কোন সমস্য হয়ে আমরা ততনিক ব্যবস্থা নেব। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক হোসেন জানান, পুলিশ সদস্যরা সাজাপ্রাপ্ত আসামী ধরতে গিয়ে, আসামীকে ছাড়াই নিতে লেগেছিলো ওর মা, আসামী নিজেও ধস্তা ধস্তি করেছে, আমাদের এক অফিসারকে কিল ঘুষি মারছে। এসময় আসামী রুবেলে মা অফিসারে থেকে হ্যান কাপ কেড়ে নিয়ে অফিসার কে মারতে গিয়ে ওর হাত থেকেই মাথাই লেগেছে। আমরা তার চিকিৎসা করাচ্ছি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category