1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পুঠিয়ায় নিয়মিত ও বিভিন্ন ওয়ারেন্ট ভূক্ত মামলায় গ্রেফতার  - dailybanglarpotro
  • July 27, 2024, 3:10 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পুঠিয়ায় নিয়মিত ও বিভিন্ন ওয়ারেন্ট ভূক্ত মামলায় গ্রেফতার 

  • Update Time : Thursday, March 23, 2023
  • 279 Time View

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় নিয়মিত ও বিভিন্ন ওয়ারেন্ট ভূক্ত মামলায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদেরকে উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়।

থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক হোসেন জানান, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বিভিন্ন স্থান থেকে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে  মোঃ ইমরান শেখ (২৭), মোঃ জুয়েল সরদার (২৮), মোঃ রফিকুল ইসলাম রিপু (৫৫), মোঃ সাইদুর রহমান, মোঃ মিঠুন, ইলিয়াস মন্ডল, এবং মোঃ রাসু ওরফে রাশেদ কে গ্রেফতার করা হয়েছে।

বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category