1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পুঠিয়ায় গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ - dailybanglarpotro
  • July 27, 2024, 2:57 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পুঠিয়ায় গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ

  • Update Time : Saturday, June 10, 2023
  • 224 Time View

মোঃ রকিবুল হাসান সনি: রাজশাহীর পুঠিয়ায় ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূকে মারধর করে হত্যার পর তাঁর স্বামী গলায় ফাঁস লাগিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে রেখেছেন বলে অভিযোগ নিহতের পরিবারের। এদিকে ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পলাতক রয়েছেন।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের বাশপুকুরিয়া-দমাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গৃহবধূর নাম শহিদা বেগম (৩৫)। তিনি ওই গ্রামের কান্দু আলীর স্ত্রী।

বেলপুকুর ইউনিয়ন পরিষদের সদস্য সালাউদ্দীন বলেন, ‘মাঝেমধ্যে স্বামী-স্ত্রীর ঝগড়া মারামারি হয়। সম্প্রতি কান্দু আলী পিটিয়ে তার স্ত্রীর মাথা ফাটিয়ে দেয়। আজ শনিবার ভোররাতেও তাদের মধ্যে ঝগড়া শুনতে পেয়েছে প্রতিবেশীরা।

তিনি আরও বলেন, ‘প্রতিবেশীদের কাছ থেকে জেনেছি, ওই গৃহবধূর মৃত্যুর বিষয়টি রহস্যজনক। থানায় খবর দেওয়া হলে পুলিশ লাশ উদ্ধার করেছে।’

এ বিষয়ে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, ‘ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক থাকায় হত্যার সন্দেহ করছেন গ্রামের লোকজন।

ওসি আরও বলেন, ‘প্রাথমিক তদন্তে এটা হত্যা নাকি কৌশলে হত্যাকাণ্ড, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে চূড়ান্তভাবে বলা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category