1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পীরগঞ্জে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা - dailybanglarpotro
  • July 27, 2024, 4:24 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পীরগঞ্জে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

  • Update Time : Tuesday, March 28, 2023
  • 352 Time View

আনোয়ার হোসেন রংপুর জেলা প্রতিনিধি: পীরগঞ্জে গ্রাম্য শালিসে সুবিচার না পেয়ে এক গৃহবধূ আত্নহত্যার চেষ্টা করেছে। মঙ্গলবার সকালে উপজেলার টুকুরিয়া ইউনিয়নের টিউরমারী গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও ভুক্তভোগী গৃহবধূ জানায়, টিউরমারী গ্রামের মিজানুর রহমানের লম্পট পুত্র পারভেজ মিয়া (২৩) সোমবার রাতে প্রতিবেশী এক সন্তানের জননীর সীমানা প্রাচীর ডিঙ্গিয়ে ঘরে ঢুকে পড়ে। এ সময় নির্জন বাড়ির থাকা ঘরে ওই গৃহবধূ তারাবির নামাজ পড়ছিল। নামাজ শেষে ওই গৃহবধূ দেখেন যে, পারভেজ মিয়া তার খাটের উপর শুয়ে আছে। গ্রাম্য সম্পর্কে তারা দেবর ভাবি। তুমি আমার ঘরে কেন? এমন প্রশ্ন করতেই লম্পট পারভেজ  ওই গৃহবধূকে কুপ্রস্তাব দেয়। ঐ সময় গৃহবধূর স্বামী আশরাফুল ইসলাম তারাবির নামাজ শেষে বাড়িতে ফিরে ঘরের মধ্যে দেখতে পায়, তার স্ত্রী ও পারভেজ বাকবিতন্ডায় লিপ্ত। এক পর্যায়ে আশপাশের লোকজন পারভেজকে নারিকেল গাছের সঙ্গে বেঁধে রাখে।

বিষয়টি ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মন্ডল ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মোক্তার হোসেনকে অবগত করালে তারা ঐ রাতেই গ্রাম্য শালিস করে। শালিসে অভিযুক্ত পারভেজকে ৩/৪টি চপটাঘাত ও কান ধরে ওঠবস করিয়ে ছেড়ে দেয়।

পরদিন মঙ্গলবার সকালে ওই গৃহবধূ সামাজিক লোকলজ্জা ও শালিসের রায় মনমতো না হওয়ায় কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। এক পর্যায়ে ওই গৃহবধূকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসকরা চিকিৎসার মাধ্যমে তাকে সুস্থ করেন।

আনোয়ার হোসেন
রংপুর জেলা প্রতিনিধি
তাং: ২৮-৩-২৩
মোবাইলনংঃ০১৭৬৮৫৫০২১৫

Please Share This Post in Your Social Media

More News Of This Category