1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পীরগঞ্জে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা - dailybanglarpotro
  • June 15, 2024, 1:58 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

পীরগঞ্জে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

  • Update Time : Tuesday, March 28, 2023
  • 309 Time View

আনোয়ার হোসেন রংপুর জেলা প্রতিনিধি: পীরগঞ্জে গ্রাম্য শালিসে সুবিচার না পেয়ে এক গৃহবধূ আত্নহত্যার চেষ্টা করেছে। মঙ্গলবার সকালে উপজেলার টুকুরিয়া ইউনিয়নের টিউরমারী গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও ভুক্তভোগী গৃহবধূ জানায়, টিউরমারী গ্রামের মিজানুর রহমানের লম্পট পুত্র পারভেজ মিয়া (২৩) সোমবার রাতে প্রতিবেশী এক সন্তানের জননীর সীমানা প্রাচীর ডিঙ্গিয়ে ঘরে ঢুকে পড়ে। এ সময় নির্জন বাড়ির থাকা ঘরে ওই গৃহবধূ তারাবির নামাজ পড়ছিল। নামাজ শেষে ওই গৃহবধূ দেখেন যে, পারভেজ মিয়া তার খাটের উপর শুয়ে আছে। গ্রাম্য সম্পর্কে তারা দেবর ভাবি। তুমি আমার ঘরে কেন? এমন প্রশ্ন করতেই লম্পট পারভেজ  ওই গৃহবধূকে কুপ্রস্তাব দেয়। ঐ সময় গৃহবধূর স্বামী আশরাফুল ইসলাম তারাবির নামাজ শেষে বাড়িতে ফিরে ঘরের মধ্যে দেখতে পায়, তার স্ত্রী ও পারভেজ বাকবিতন্ডায় লিপ্ত। এক পর্যায়ে আশপাশের লোকজন পারভেজকে নারিকেল গাছের সঙ্গে বেঁধে রাখে।

বিষয়টি ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মন্ডল ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মোক্তার হোসেনকে অবগত করালে তারা ঐ রাতেই গ্রাম্য শালিস করে। শালিসে অভিযুক্ত পারভেজকে ৩/৪টি চপটাঘাত ও কান ধরে ওঠবস করিয়ে ছেড়ে দেয়।

পরদিন মঙ্গলবার সকালে ওই গৃহবধূ সামাজিক লোকলজ্জা ও শালিসের রায় মনমতো না হওয়ায় কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। এক পর্যায়ে ওই গৃহবধূকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসকরা চিকিৎসার মাধ্যমে তাকে সুস্থ করেন।

আনোয়ার হোসেন
রংপুর জেলা প্রতিনিধি
তাং: ২৮-৩-২৩
মোবাইলনংঃ০১৭৬৮৫৫০২১৫

Please Share This Post in Your Social Media

More News Of This Category