1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক - dailybanglarpotro
  • July 27, 2024, 3:14 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি এনামুল হক

  • Update Time : Friday, April 21, 2023
  • 274 Time View

বাগমারা প্রতিনিধি: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বাগমারাবাসী সহ সকলকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর। দির্ঘ এক মাস সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বারতা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদ-উল-ফিতর। নিজ ও পরিবার এবং বৃহৎ স্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে এবং ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকলকে। সেই সাথে তিনি সমাজের নিম্নবিত্ত মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আশার জন্য অনুরোধ জানিয়েছেন। সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল-ফিতরের শিক্ষার প্রতিফলন হোক এই আহ্বান জানান তিনি। তিনি সকল শ্রেণী পেশার মানুষের সুস্থতা ও কল্যাণ কামনা করে সকলকে ঈদ শুভেচ্ছা জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category