1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পঞ্চগড় ১ আসনে জনপ্রিয়তার শীর্ষে আনোয়ার সাদাত সম্রাট - dailybanglarpotro
  • June 23, 2024, 2:46 pm

শিরোনামঃ
গৌরবময় পথচলার ৭৫ বছরে বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহীতে ক্রিকেট খেলায়কে কেন্দ্র করে মাথায় হাতুড়ির আঘাত; মৃত্যু শয্যায় যুবক রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজ কারীর বিরুদ্ধে ৪০০টি আমগাছ কাটার অভিযোগ জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন শিক্ষানুরাগী, সমাজ সেবক কবির আকন্দ হজ্ব করতে গিয়ে দুবাই বাংলাদেশ কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন

পঞ্চগড় ১ আসনে জনপ্রিয়তার শীর্ষে আনোয়ার সাদাত সম্রাট

  • Update Time : Wednesday, November 22, 2023
  • 182 Time View

নিজস্ব প্রতিবেদক: দেশের উত্তরের জেলা পঞ্চগড় এ জেলায় নির্বচানী আসন ২টি৷ পঞ্চগড় সদর,তেঁতুলিয়া -আটোয়ারী উপজেলা নিয়ে গঠিত পঞ্চগড় এক আসন । এটিই সংসদীয় ১ নং আসন। অন্যদিকে জেলার বোদা-দেবীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত পঞ্চগড় -০২ আসন৷ আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচন ঘিরে ইতোমধ্যে পঞ্চগড় ১ আসনে জমে উঠেছে আ’লীগের মনোনয়ন সংগ্রহ করা প্রার্থীদের প্রচার- প্রচারণা।

তবে এবার পঞ্চগড় ১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার সাদাত সম্রাট।

সারা দেশের অভূতপূর্ব উন্নয়নের ধারা পঞ্চগড় ১ আসনে এ পৌঁছে দিতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন “স্মার্ট বাংলাদেশ” গড়তে নৌকা মার্কার হয়ে লড়তে চান এই তরুন আ’লীগ নেতা৷

তিনি ইতোমধ্যে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে পঞ্চগড় ১ আসন থেকে নৌকা মার্কায় নির্বাচন করতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন৷ এদিকে পঞ্চগড়ে ১ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে সবচেয়ে বেশী আলোচনা ও জনপ্রিয়তায় রয়েছেন আনোয়ার সাদাত সম্রাট ৷

আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট পঞ্চগড়ের সদর,আটোয়ারী ও তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে ব্যাপক গণসংযোগ চালিয়েছে এই আওয়ামী লীগ নেতা। ছাত্র রাজনীতি দিয়ে হাতে খরি এই তরুণ নেতার। বর্তমানে পর পরে দুই মেয়াদে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে দলের নেতাকর্মীদের সক্রিয় করতে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

প্রথমে তিনি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসাবে দায়িত্বে ছিলেন, পরবর্তীতে তিনি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করলে বিপুল ভোট পেয়ে জয়লাভ করেন। পরবর্তীতে তিনি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণ করেন এবং সেই নির্বাচনেও তিনি বড় ব্যবধানে জয়লাভ করে, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হন। পরবর্তীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালনের পর ২০১৯ সালে পঞ্চগড় জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করেন। সেই জেলা পরিষদেও তিনি প্রতিনিধিদের ব্যাপক ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত৷ পরবর্তীতে জেলা পরিষদের চেয়ারম্যানের মেয়াদ শেষ হলে তিনি জেলা পরিষদের প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করেন। জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়ার আস্থা ও নির্ভরতায় তিনি দুই দুইবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হন।

এছাড়াও আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাটের বাবা মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরুও পঞ্চগড় ১ আসন থেকে ১৯৯৬ এবং ২০০১ সালেও জাতীয় সংসদ নির্বাচন করে ছিলেন।তিনি পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন, এবং একজন জাতির সূর্যসন্তান বীরমুক্তিযোদ্ধা ছিলেন। রাজনীতিতে তিনি একজন সৎ ও পরীক্ষিত নেতা হিসেবে এখনও মানুষের মুখে ব্যাপক পরিচিত।

এবিষয়ে পঞ্চগড় ১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমোয়ার সাদাত সম্রাট বলেন,আমার ছাত্র রাজনীতি দিয়ে আমার রাজনৈতিক ক্যারিয়ারে পথ চলা । আমার বাবা নূরুল ইসলাম তিনি পঞ্চগড়ের আ’লীগকে সক্রিয় করতে অনেক অবদান রেখে গেছেন।

আমি রাজনৈতিক,মুক্তিযোদ্ধা ও কৃষক পরিবারের সন্তান৷ আমি পঞ্চগড়ের মানুষের জন্য রাজনীতি করি৷ তাদের ভালবাসায় আমি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পরবর্তীতে জেলা পরিষদের চেয়ারম্যান ও প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করি। বর্তমান সরকারের যে উন্নয়ন সেই উন্নয়ন মানুষের দ্বারে দ্বারে পৌছিয়ে দিতে আমি চেষ্টা করেছি। আমার দলের নেতাকর্মীদের ভালবাসায় আমি আমার কাজ অব্যহত রেখেছি। প্রধামন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে পঞ্চগড় ১ আসনে দলীয় মনোনয়ন দেন তাহলে ইনশাআল্লাহ আমি পঞ্চগড় ১ আসনে বিপুল ভোটে জয়লাভ করতে পারবো বলে বিশ্বাস করি। পঞ্চগড়ের মানুষের দোয়া ও ভালবাসা আছে বলে আমি তাদের সেবায় এখনও কাজ কারতে পারছি। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রতীক নৌকা মার্কা পেলে বিপুল ভোটে জয়লাভ করব, ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category