1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পঞ্চগড়ের তেতুলিয়ায় হেরোইন সহ স্বামী স্ত্রী আটক - dailybanglarpotro
  • July 27, 2024, 4:11 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পঞ্চগড়ের তেতুলিয়ায় হেরোইন সহ স্বামী স্ত্রী আটক

  • Update Time : Tuesday, July 25, 2023
  • 221 Time View

মো: মিজানুর রহমান মিন্টু, স্টাফ রিপোর্টার: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় আবু হানিফ ওরফে হানি (৩৮) ও তার স্ত্রী মোছাঃ মাছুমা খাতুন (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাঁদের কাছ থেকে ৯ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার (২৫ জুলাই) পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের হরবাবী গ্রামের হানিফ ও তাঁর স্ত্রী মাছুমা খাতুনকে নিজ বাড়ি থেকে আটক করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

জানা গেছে,আটক মাদক ব্যবসায়ী আবু হানিফ ওই হরবাবী গ্রামের সামসুল হকের ছেলে এবং আটক নারী আবু হানিফের স্ত্রী।

পুলিশ জানায়, মঙ্গলবার মাদক বিরোধী অভিযানের ভিত্তিতে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আবু সাঈদ চৌধুরী নেতৃত্বে পুলিশ বাহিনীর চৌকস টিম নিয়ে উপজেলার দেবনগড় এলাকায় অভিযান পরিচালনা করে। কুখ্যাত মাদক ব্যবসায়ী হানিফ ও তাঁর স্ত্রী মাছুমা কে আটক করা হয়। পরে তাদের শরীরে তল্লাশী চালিয়ে দুইটা পৃথক পুটলিতে নয় গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার বাজার মূল্য মোট ৯০ হাজার টাকা।

তেঁতুলিয়া উপজেলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান,আটক হানিফ ও তাঁর স্ত্রী মাছুমা খাতুনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category