1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
পঞ্চগড়ের তেতুলিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত - dailybanglarpotro
  • July 27, 2024, 7:36 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

পঞ্চগড়ের তেতুলিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত

  • Update Time : Wednesday, August 9, 2023
  • 268 Time View

মো:মিজানুর রহমান মিন্টু, স্টাফ রিপোর্টার: সারাদেশের ন্যায় পঞ্চগড়ের তেঁতুলিয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২২,১০১টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৯ আগস্ট) সকাল ১০ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্প-২ এর চতুর্থ ধাপে ২২,১০১ টি গৃহ ভূমিহীন-গৃহহীন পরিবারের কাছে হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় ১২ টি জেলা এবং ১২৩ টি উপজেলা ভূমিহীন ও গৃহহীন হিসেবে ঘোষণা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তেঁতুলিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এই উদ্বোধনী অনুষ্ঠানের প্রদর্শনী করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. আজাদ জাহান, উপপরিচালক, স্থানীয় সরকার, পঞ্চগড় এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান। এতে সভাপত্বি করেন উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা।

এ সময় তেঁতুলিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুল হাসানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category