1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই সমৃদ্ধি- অধ্যক্ষ আবুল কালাম আজাদ - dailybanglarpotro
  • June 12, 2024, 3:58 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই সমৃদ্ধি- অধ্যক্ষ আবুল কালাম আজাদ

  • Update Time : Monday, January 1, 2024
  • 83 Time View

রাজশাহী, প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তাহেরপুর পৌরসভার সফল মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই সমৃদ্ধি, নৌকা মানেই টেকশই বাংলাদেশ।

ডিজিটাল বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ তৈরির পথ প্রদর্শক নৌকা।

নৌকাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যায়ে অংশ গ্রহণ করার আহবান জানাচ্ছি। বাগমারাবাসীকে আর প্রতিশ্রুতি’র মধ্যে সীমাবদ্ধ থাকতে হবে না। উন্নয়ন না করতে পারলে আমাকে জবাবদিহি’র মধ্যে নিয়ে আসবেন। আমি জনগণের সেবক হিসেবে প্রতিটি কাজে জবাবদিহি’র করতে চাই। আমি কারো স্যার হতে চাই না, আমাকে আপনাদের সন্তান ভাই হিসেবেই সবসময় পাশে পাবেন।

আমাকে একবার নির্বাচিত করেন, ফলাফল আপনাদের হাতেই উপহার দিবো ইনশাআল্লাহ। নির্বাচিত হলে আপনাদের বাগমারাকে উন্নত জীবনযাত্রাসহ কৃষি খাতে ব্যাপক ভূমিকা রাখবো। রাস্তাঘাটসহ তরুণ প্রজন্মে বড় সমস্যা বেকারত্ব কমিয়ে আনতে নতুন নতুন উদ্দোক্তা তৈরি করবো ইনশাআল্লাহ। উপজেলার প্রতিটি ইউনিয়ন হবে স্মার্ট ডিজিটাল ইউনিয়ন। ঘরে বসেই সেবা প্রত্যাশীরা সেবা পাবেন এমন কাজ অবশ্যই করবো।

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার যে উন্নয়ন ধারা অব্যাহত আছে। অব্যাহত উন্নয়নের অংশ হিসেবে আপনারা নৌকায় ভোট দিবেন। আমি কথা দিচ্ছি আগের যে কোনো সময়ের চেয়ে বাগমারার উন্নয়ন শতভাগ বেশি হবে।

সোমবার (পহেলা জানুয়ারী) ভবানীগঞ্জ গণসংযোগ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। দেশের সকল স্থানের উন্নয়ন হয়েছে। তিনি রাজশাহীর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, দেশের এতো সব উন্নয়ন হয়েছে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য। দেশের জনগন এখন শান্তিতে আছে।

তিনি বলেন, উন্নয়নের জন্য দেশের সকল স্থানের নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে আমাদের উপজেলাবাসী অতন্দ্র প্রহরীর ভূমিকায় কাজ করছেন। তাঁরা সকল অপতৎপরতা রুখে দাঁড়িয়েছে। উপজেলা
আ’লীগসহ সকল শ্রেণী পেশার মানুষ এখন নৌকা’র পক্ষে কাজ করছে। তাঁরা বুঝে গেছে উন্নত জীবনযাত্রা মানেই নৌকা।
এসময় উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সাধারণ মানুষজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category