1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা - dailybanglarpotro
  • July 27, 2024, 7:15 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

  • Update Time : Monday, December 25, 2023
  • 95 Time View

বাগমারা প্রতিনিধি:রাজশাহীর বাগমারায় গনিপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় এবং নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়েছে। রবিবার মধ্য রাতে দুস্কৃতকারীরা এ অগ্নিসংযোগ করে ।

চিহ্নিত দুস্কৃতদের শাস্তির দাবীতে সোমবার বেলা এগারোটায় গনিপুর ইউনিয়নের আচিনঘাটে সইপাড়া-ভবানীগঞ্জ পাকা সড়কে গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম (মিলিটারী’র) সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন নির্বাচন কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক বাবু, প্রধান শিক্ষক রহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এস.এম, এনামুল হক প্রমুখ।
রাজশাহী-বাগমারা আসনের নৌকা মনোনীত প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদের লোকজন মানববন্ধন ও প্রতিবাদ সভায় দাবী করেন, স্বতন্ত্র কাঁচি মার্কার প্রাথী এনামুল হকের লোকেরা এ অগ্নিসংযোগ করেছেন।

নেতৃবৃন্দ দাবী করেন, চিহ্নিত দুস্কৃতকারী আচিনঘাট এলাকার শিমুলের নেতৃত্বে শাহাদৎ, মতিউর রহমান, সবুজ গংরা অগ্নিসংযোগের মাধ্যমে গনিপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের কার্যালয় এবং নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে পুড়িয়ে দিয়েছে (বক্তব্যের ফুটেজ আছে) । গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম এবং নির্বাচন কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক বাবু বলেন, বাগমরা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

বাগমারা থানার ওসি অরবিন্দ সরকার এ প্রতিবেদককে জানান, মৌখিক অভিযোগ পেয়েছি, খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category