1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নোয়াখালীতে র‍্যাব পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা,মদ.গাঁজা সহ আটক- ৫ - dailybanglarpotro
  • July 27, 2024, 12:22 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নোয়াখালীতে র‍্যাব পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা,মদ.গাঁজা সহ আটক- ৫

  • Update Time : Friday, May 26, 2023
  • 357 Time View

নোয়াখালীতে র‍্যাব পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা,মদ.গাঁজা সহ আটক- ৫

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও পুলিশ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

আটককৃতরা হলো, উপজেরার নরোত্তমপুর গ্রামের ফজল দারোগা বাড়ির মৃত লুৎফুর রহমানের ছেল মো.হারুন (৩৮) নকু সর্দার বাড়ির মৃত আবদুল মান্নানের ছেলে মো.জহির আহম্মদ (৩৫) ও উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের দক্ষিণ অভিরামপুর গ্রামের মসজিদ বাড়ির মৃত অজি উল্যার দেলোয়ার হোসেন (৫৫), তার স্ত্রী কুসুম বেগম (৪৫) একই গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে আজাদ হোসেন (২৫)।

বৃহস্পতিবার (২৫ মে) রাতে দুটি পৃথম প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান ও নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।

র‍্যাব ও পুলিশ প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,বুধবার (২৪ মে) র‍্যাব উপজেলার নরোত্তমপুর গ্রামের ফজল মিয়ার পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি হারুন ও জহিরকে ৯ কেজি গাঁজা এবং দুটি বিদেশী মদ সহ গ্রেফতার করা হয়। অপরদিকে, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের দক্ষিণ অভিরামপুর গ্রামের মসজিদ বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এ সময় মাদক কারবারি কুসুম,দেলোয়ার ও আজাদাকে ১হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়।

এসব ঘটনায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category