1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নোয়াখালীতে টিসিবির পণ্য জব্দ, ৪০ হাজার টাকা অর্থদণ্ড - dailybanglarpotro
  • July 27, 2024, 8:28 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নোয়াখালীতে টিসিবির পণ্য জব্দ, ৪০ হাজার টাকা অর্থদণ্ড

  • Update Time : Tuesday, July 11, 2023
  • 265 Time View
ডেক্স নিউজঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার একটি মুদি দোকান থেকে ৭০ কেজি টিসিবির মসুরের ডাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সময়ে মেয়াদ উত্তীর্ণ গুড়া হলুদ, মসলা, গুড়া মরিচ, রাঁধুনি নানা রংয়ের মিক্স মসলা বিক্রির দায়ে ওই দোকানদারকে ৪০হাজার টাকা জরিমানা করা হয়।
মঙ্গলবার (১১ জুলাই) সকালের দিকে উপজেলার চরবাটা ইউনিয়নের চরমজিদ ভূঞারহাট বাজার এলাকার এমপি মার্কেটের সালমা ষ্টোরে এই অভিযান চালানো হয়।
বিষয়টি নিশ্চিত করেন সুবর্ণচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অশোক বিক্রম চাকমা। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চরমজিদ ভূঞারহাট বাজার এলাকার সালমা ষ্টোরে অভিযান চালিয়ে ৭০ কেজি টিসিবির মসুরের ডাল জব্দ করা হয়। পরে ওই ডাল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার জিম্মায় রাখা হয়। উপজেলা পিআইও ফরহাদ হোসেন কে নির্দেশ দেওয়া হয়েছে আইনগত ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রেরণের জন্যে। মেয়াদ উত্তীর্ণ গুড়া হলুদ মসলা, গুড়া মরিচ, রাঁধুনি নানা রংয়ের মিক্স মসলা বিক্রির দায়ে ওই দোকানীকে ভোক্তা অধিকার আইনে ৪০ হাজার টাকা জরিমানা করা হয় । তবে অভিযানের সময় দোকানের মালিক বিল্লাকে দোকানে পাওয়া যায়নি।
স্থানীয় একাধিক সূত্রে জানাযায়, টিসিবির ডিলার এইচ.আর.এন্টার প্রাইজের মালিক উপজেলা প্রশাসনের উদ্যোক্তা হারুর অর রশিদ হারুন পরিষদে থেকে ক্ষমতার দাপড়ে নিজের মন খুঁশি মতো টিসিবির মাল বিতরন করেন মুখ দেখে দেখে। সরকারি কোন নিয়ম নীতির তোয়াক্কা না করে সে একাধারে যুবলীগ নেতা,কথিত সাংবাদিক, কথিত হাই স্কুলের প্রধান শিক্ষক, কথিত প্রয়াস সমিতি, সু্বর্ণ স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দায়িত্বে রয়েছে বলে জানাযায়। তার ক্ষমতার উৎস সুবর্ণচর উপজেলা প্রশাসনের উদ্যোক্তা।
অভিযোগের বিষয়ে জানতে, একাধিক পদ-পদবী পরিচয় বহন করা হারুন অর রশিদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে টিসিবির ডিলার তালিকা থেকে পাওয়া ফোন নাম্বারে একাধিক বার কল দিলেও তা বন্ধ পাওয়া যায়। তাই তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category