1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নির্বাচন বানচালের ষড়যন্ত্র যুব সমাজ মেনে নেবে না : পরশ - dailybanglarpotro
  • June 12, 2024, 3:02 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

নির্বাচন বানচালের ষড়যন্ত্র যুব সমাজ মেনে নেবে না : পরশ

  • Update Time : Tuesday, September 26, 2023
  • 64 Time View

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্র যুব সমাজ মেনে নেবে না, সেইসঙ্গে অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখলের দিবা স্বপ্নও কারও পূরণ হবে না। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাজশাহীতে মহানগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, আমাদের চাওয়া উচিত কে আসছে নতুন নেতৃত্বে তা নয়, বরং চাওয়া হওয়া উচিত কেমন হবে নেতৃত্ব। আমরা এমন নেতৃত্ব দেখতে চাই যে নেতৃত্ব জাতির জনকের আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে নিতে চাই। এমন নেতৃত্ব না হলে আমাদের যে সামনে চ্যালেঞ্জ তা মোকাবিলা করা কঠিন হয়ে পড়বে।

তিনি বলেন, আমাদের নিজেদের মধ্যে গ্রুপিং না করে বরং আমাদের উচিত হবে আসল শক্রদের মোকাবিলা করার। আমারা এমন নেতৃত্ব চাই যে নেতৃত্ব আগামীর কঠিন সময় পার করার সঠিক নেতৃত্ব দিতে পারবে।

যুবলীগের চেয়ারম্যান আরও বলেন, বর্তমান সরকার যেসকল উন্নয়ন করেছে আপনাদের তালিকা ভুক্ত করে জনগণের কাছে প্রচার করতে হবে। ভোটারদের ভোটকেন্দ্র নিয়ে আসতে হবে আপনাদের। যারা জনগণের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছেন তাদের আর ক্ষমতায় আসতে দেয়া হবে না।

তিনি আরও বলেন, যখন এ দেশের মানুষ একটু সুখ দেখতে শুরু করেছে, তখন একটি দল অবৈধভাবে ক্ষমতায় আসতে উঠেপড়ে লেগেছে। এমন সময় সুবিধাবাদী রাজনৈতিক দল ক্ষমতায় আসতে মেতে উঠেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন তথ্যমন্ত্রী হাসান মাহমুদ।

এর আগে বেলা ১২টায় পাঠান পাড়া ঈদগাহ ময়দানের পাশের রাস্তায় সমাবেশস্থলে বেলুন-ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। রাজশাহীতে জেলা আওয়ামী যুবলীগের নেতৃত্বে পরিবর্তন আসেনি গত ২০ বছরে। আর মহানগরে ১৭ বছর যাবত একই নেতৃত্ব চলছে। নেতাকর্মীরা চাইছেন ৭ বছর পর হলেও এ দুইটি ইউনিটে নতুন নেতৃত্ব আসুক। সম্মেলন শেষে দুই ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category