1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নির্বাচন কমিশনের নাম করে আমার বিরুদ্ধে গুজব' সংবাদ ছড়ানো হয়েছে: চুমকি - dailybanglarpotro
  • July 27, 2024, 3:17 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নির্বাচন কমিশনের নাম করে আমার বিরুদ্ধে গুজব’ সংবাদ ছড়ানো হয়েছে: চুমকি

  • Update Time : Friday, January 5, 2024
  • 130 Time View

আলিফ আরিফা : গাজীপুর প্রতিনিধি:গাজীপুর-৫ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেহের আফরোজ চুমকির বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। এমন ‘গুজব’ সংবাদ ছড়িয়ে পড়ার পর এর প্রতিবাদ জানিয়েছে মেহের আফরোজ চুমকি এমপি।

শুক্রবার (৫ জানুয়ারি) মেহের আফরোজ চুমকি এমপির ভেরিফায়েড ফেসবুক পেজে এর প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে।
নীল টিকযুক্ত মেহের আফরোজ চুমকি এমপির ভেরিফায়েড ফেসবুক পেজে মামলার বিষয়ে প্রকাশিত ‘গুজব’ সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানানো হয়ে। এতে উল্লেখ করা হয়েছে ‘আমার নাম করে একটি মিথ্যা অভিযোগ করা হয়েছে নির্বাচন কমিশনে, একটি গণমাধ্যমে পরবর্তীতে বিদ্বেষমূলক ভাবে নির্বাচন কমিশনের নাম করে প্রচারও করা হয়েছে, যা সম্পূর্ণ মিথ্যা ও অপপ্রচার।

নির্বাচন কমিশন থেকে মামলা করার কোন সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। নির্বাচন কমিশনের নাম নিয়ে এমন সম্পূর্ণ বানোয়াট এবং মিথ্যা অপপ্রচার এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। নিশ্চিত পরাজয় জেনে প্রতিপক্ষ মিথ্যা গুজব ও অপপ্রচার করছে। হয়ত আরো এমন মিথ্যা অপপ্রচার গুজব ছড়াবে। আমার সাধারণ জনগন এবং নেতা কর্মীদের এসব গুজব ও অপপ্রচার বিশ্বাস না করার জন্য অনুরোধ করছি।অপপ্রচার বিরুদ্ধে প্রয়োজনীয় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নৌকা প্রতীকের প্রার্থী মেহের আফরোজ চুমকি এমপি জানান-আমার বিরুদ্ধে মামলার বিষয়টি সম্পূর্ণ গুজব‌। ভুল তথ্য দিয়ে উদ্দেশ্যমূলকভাবে কেউ এসব করাচ্ছে।

কোনো ধরনের গুজবে কান না দেযার জন্য অনুরুধ জানিয়েছেন তিনি। কেউ আর কোনো গুজব ছড়াবেন না। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। সুষ্ঠু নির্বাচনের জন্য যা করা দরকার সকলকে তা মেনে কাজতেও বলেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category