1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই তেঁতুলিয়া আনন্দ মিছিল - dailybanglarpotro
  • July 27, 2024, 3:14 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই তেঁতুলিয়া আনন্দ মিছিল

  • Update Time : Friday, November 17, 2023
  • 94 Time View

মোঃ মিজানুর রহমান মিন্টু (পঞ্চগড়) জেলা প্রতিনিধি:আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার আওয়ামী লীগ এবং তাদের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা এ আনন্দ মিছিলের আয়োজন করে। এ সময় মিছিলে নৌকা নৌকা বলে মুখরিত হয়ে উঠে। মিছিলটি তেঁতুলিয়া চৌরাস্তা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিকী।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তাজিরুল ইসলাম তাজু, উপজেলা যুবলীগের আহবায়ক মোজাফফর হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল সালাম, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক, হবিবুর রহমান হবি, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিবআবু সাঈদার রহমান,
উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বাবুল আকতার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা,উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবু আশরাফ বাবু, যুবলীগ নেতা বিপ্লব হোসেন, তৌহিদ হাসান তুহিন, হেলাল উদ্দিন, বুড়াবুড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আতাউর রহমান,সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু সাঈদ ও সাধারণ সম্পাদক সোহেল রানা, ছাত্রলীগ নেতা, কাজী তৌফিকুর রহমান প্রান্ত, মোবারক হোসেন,রকি,সহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category