1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নিজেকে প্রার্থীতা ঘোষণা করলেন নাটোর ১-আসনে অধ্যাপক আবুল হোসেন - dailybanglarpotro
  • July 27, 2024, 3:21 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নিজেকে প্রার্থীতা ঘোষণা করলেন নাটোর ১-আসনে অধ্যাপক আবুল হোসেন

  • Update Time : Friday, May 12, 2023
  • 271 Time View

নিজস্ব প্রতিবেদক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক আবুল হোসেন।

বৃহস্পতিবার সকালে বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। সংবাদ সম্মেলন করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি দাবী করে নিজের প্রার্থিতা ঘোষণায় নির্বাচনে নতুন আমেজ সৃষ্টি হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অধ্যাপক আবুল হোসেন।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে মালঞ্চি রেল স্টেশন চালু করবো। নাটোরে একটি মেডিকেল কলেজ স্থাপন করা হবে। গ্যাস সুবিধা নিশ্চিত করা হবে। বন্ধ থাকা ঈশ্বরদী বিমান বন্দর চালু করা হবে। লালপুর-বাগাতিপাড়াকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজিমুক্ত করার লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করবো।

পাশাপাশি ছোট পদচারী-সেতু নির্মাণ, সিটি বাস ও লোকাল বাস চালু করা হবে। ফুটপাত দখলমুক্ত রেখে পথচারীদের চলাচল নিরাপদ করবেন। নিরাপদ সড়কের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে ও গুরুত্বপূর্ণ সড়কে জেব্রা ক্রসিং ও পদচারী-সেতু নির্মাণ করবেন। লালপুরে স্মার্ট উপজেলার এ.বি,কদিমসিলান,ঈশ্বরদী,ওয়ালীয়া ইউনিয়ন নিয়ে আলাদা একটি উপজেলা ও বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়নের একটি অংশ(চিথলীয়া ও লোকমানপুর)নিয়ে নতুন আরও একটি স্মার্ট ইউনিয়ন তৈরি করা হবে।

এ ছাড়া তিনি বিনোদন ও খেলাধুলার আধুনিকায়নের জন্য দ্বাদশ নির্বাচনে দ্বাদশ পরিকল্পনার কথা জানান।

মোঃ মিজানুর রহমান (কালু)
ফোন,01739 40 7513

Please Share This Post in Your Social Media

More News Of This Category