1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নারীর রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষমতায়নের লক্ষ্যে মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম, ময়মনসিংহের কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত - dailybanglarpotro
  • July 27, 2024, 3:51 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নারীর রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষমতায়নের লক্ষ্যে মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম, ময়মনসিংহের কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত

  • Update Time : Sunday, April 28, 2024
  • 145 Time View

স্টাফ রিপোর্টারঃ মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম ( এমএএফ), ময়মনসিংহ এর উদ্যোগে ওমেনস সাব-কমিটির সাথে নারীর রাজনৈতিক এবং অর্থনৈতিক ক্ষমতায়ন নিশ্চিতকরণের লক্ষ্যে ফলো-আপ সেশন ২৫-০৪-২০২৪ ইং তারিখে সকাল ১১ টায় নগরীর গ্রীন পয়েন্ট কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম ( এমএএফ), ময়মনসিংহ এর সভাপতি সুমন চন্দ্র ঘোষ এর সভাপতিত্বে এমএএফের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় ফলো আপ সেশনটি অনুষ্ঠিত হয়। ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ময়মনসিংহের সিনিয়র রিজিউনাল ম্যানেজার নার্গিস আক্তার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম (এমএএফ) ওমেনস সাব কমিটির নারী নেত্রীবৃন্দ নারীর রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষমতায়ন নিশ্চিত করতে প্রয়োজনীয় প্রস্তাবনা, সুপারিশমালা ও পরিকল্পনা প্রণয়ন করেন।

উন্মুক্ত আলোচনার মাধ্যমে ওমেনস সাব কমিটির নারী রাজনৈতিক নেত্রীবৃন্দ নারীর রাজনৈতিক অবস্থান সুসংহত করতে প্রয়োজনীয় প্রশিক্ষণ ও আর্থিকভাবে পৃষ্ঠপোষকতা প্রদান করে অপেক্ষাকৃত পিছিয়ে পরা নারী রাজনৈতিক নেত্রীবৃন্দরকে মেইনস্ক্রীমে কাজ করার তথা অর্থনৈতিক ক্ষমতায়ন নিশ্চিত করে আগামীদিনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য উপযোগী করে গড়ে তোলার জন্য প্রয়োজনীয় কর্মপন্থা নির্ধারণ করেন।
এমএএফ ওমেনস সাব কমিটির ফলো আপ সেশনে ওমেনস সাব কমিটির নেত্রীবৃন্দের মধ্যে ফরিদা ইয়াসমিন পারভীন, আনোয়ারা খাতুন, তানজীন চৌধুরী লিলি, নূরজাহান মিতু, ইফরাত জাহান সেন্দ্রা, ফারিয়া তাসনিম তিথি, সালমা আক্তার কাকন, রোকেয়া আক্তার, স্বপ্না সরকার, নূরুন্নেছা সূচী প্রমুখ উপস্থিত ছিলেন এবং নারীর অর্থনৈতিক ক্ষমতায়নে আগামীদিনের কর্মপন্থা নির্ধারণে গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।
ওমনস সাব কমিটির জাতীয় পার্টির প্রতিনিধি শরীফ উদ্দিনও উক্ত মিটিংয়ে উপস্থিত ছিলেন।
এমএএফ ওমেনস সাব কমিটির ফলো আপ সেশনে সার্বিকভাবে সহযোগিতা করেন ডিআই ময়মনসিংহের রিজিউনাল ম্যানেজার নিরুপমা ভৌমিক ও ইলেকট্রোরাল প্রসেস ইউনিটের কর্মকর্তা আশরাফুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category