1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নাটোর সদর হাসপাতালে আগুন - dailybanglarpotro
  • July 27, 2024, 4:11 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নাটোর সদর হাসপাতালে আগুন

  • Update Time : Thursday, December 28, 2023
  • 66 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোর সদর হাসপাতালের নবনির্মিত ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার দুপুরে নতুন ভবনের ৬ তলায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে কক্ষের একটি এসি পুড়ে গেছে। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, নাটোর আধুনিক সদর হাসপাতালের নতুন ভবনের ৬ তলায় কেবিন ও ডায়ালাইসিস কক্ষ প্রস্তুতের জন্য মিস্ত্রিরা ওয়েলডিংয়ের কাজ করছিল। হঠাৎ করেই ওয়েলডিংয়ের আগুন ছিটকে গিয়ে কক্ষে লাগানো একটি এসিতে আগুন লাগে। এ সময় চিৎকার চেঁচামেচি শুনে অনেকেই ওই ভবনের ৬ তলায় ছুটে যান। এ সময় অনেকেই আতঙ্কিত হয়ে পড়েন। হাসপাতালে কর্মরত স্টাফসহ উপস্থিত সকলেই আগুন নিভিয়ে ফেলেন। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

হাসপাতালের তত্বাবধায়ক ও সিভিল সার্জন ডা মশিউর রহমান জানান, ওয়েলডিংয়ের আগুনের ফুলকি ছুটে গিয়ে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। এতে ওয়ালে লাগানো একটি এসি পুড়ে গেছে। এই অগ্নিকাণ্ডে কোনো রোগী বা হাসপাতালের স্টাফের কোনো ক্ষতি হয়নি।

নাটোর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অজিত কুমার দেব জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কেননা, ওয়েলডিংয়ের সময় ছুটে যাওয়া আগুনের ফুলকি সম্পর্কে টেকনিক্যাল কোনো ভিত্তি নেই। অন্য কোন কারণে আগুন লাগার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া ঠিকাদারকে সর্তক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category