1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নাটোর রাজবাড়িতে গাছের ডাল ভেঙ্গে মাথায় পড়ে শিশু নিহত - dailybanglarpotro
  • July 27, 2024, 3:57 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নাটোর রাজবাড়িতে গাছের ডাল ভেঙ্গে মাথায় পড়ে শিশু নিহত

  • Update Time : Friday, March 8, 2024
  • 103 Time View

তানিয়া আক্তার নাটোর প্রতিনিধি:নাটোরের রানী ভাবনীর রাজবাড়ি চত্বরে বয়েরা গাছের ডাল ভেঙ্গে পড়ে রাজু নামে ১২ বছরের এক নিহত হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে এই মমার্ন্তিক ঘটনাটি ঘটে। নিহত রাজু তার এক সহপাঠির সাথে রাজবাড়িতে বেড়াতে গিয়েছিল। সে শহরের বলারি পাড়া এলাকার জনৈক রাজেনের ছেলেএবং স্থানীয় একটি আনন্দ স্কুলের ৫ শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শিরা জানায়, আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে রাজু তার এক সহপাঠির সাথে রাজবাড়ি চত্বরের উন্মুক্ত মঞ্চ এলাকায় ঘোরাঘুরি করছিল। মুক্ত মঞ্চ এলাকার ৪ নং স্পটে বিভিন্ন খেলনার দোকানের সামনে দাঁড়িয়ে থাকার সময় একটি বয়েরা গাছের ডাল ভেঙ্গে রাজুর মাথার ওপর পড়লে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহীতে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
সহকারী কমিশনার ( ভুমি ) নাটোর সদর মোঃ জুবায়ের হাবিব বলেন, এই মর্মান্তিক ঘটনায় নাটোরের জেলা প্রশাসন শোকাহত। দুর্ঘটনার ঘটার পর পরই তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতাল এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া সহ চিকিৎসা বাবদ সর্বাত্মক সহযোগীতা করা হয়। পরবর্তীতে রাজশাহী থেকে মৃতদেহ আনার পর তার পরিবারকে সহায়তাসহ যাবতীয় ব্যবস্থা করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category