1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নাটোরে ৪৪টি ট্রেনের টিকিটসহ তিনজন আটক - dailybanglarpotro
  • July 27, 2024, 4:07 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নাটোরে ৪৪টি ট্রেনের টিকিটসহ তিনজন আটক

  • Update Time : Wednesday, January 31, 2024
  • 112 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোরে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার লালপুরের আব্দুলপুর জংশন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ঢাকাগামী বিভিন্ন ট্রেনের ৪৪টি টিকিট জব্দ করে র‌্যাব।

আটককৃতরা হলেন- লালপুর উপজেলার চন্দ্রপুর গ্রামের গনেশ দাশ (৫২), গোশাইপুর গ্রামের মো. মিথুন মোল্লা (৩৩), ধনঞ্জয় গ্রামের মো. দোলোয়ার হোসেন (৪০)।

মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৫ এর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আব্দুলপুর জংশন এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। সেখানে থেকে রেলের টিকিট কালোবাজারি চক্রের তিন সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪৪টি ট্রেনের টিকেট, ১টি মোবাইল ও নগদ ১৩ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়। আটককৃতরা কাউন্টার থেকে বিভিন্ন জাতীয় পরিচয়পত্র ব্যবহার করে ট্রেনের টিকিট ক্রয় করে ঢাকাগামী যাত্রী সাধারণের মাঝে অধিক মূল্যে বিক্রি করতো। আটককৃতরা দীর্ঘদিন ধরে টিকিট কালোবাজারি করে আসছে।

এ ঘটনায় ঈশ্বরদী রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category