1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নাটোরে হে.রো.ইনসহ যুবক আটক - dailybanglarpotro
  • July 27, 2024, 3:59 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নাটোরে হে.রো.ইনসহ যুবক আটক

  • Update Time : Wednesday, January 3, 2024
  • 185 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোরের বাগাতিপাড়ায় বিশেষ অভিযান চালিয়ে হেরোইনসহ মাইনুল ইসলাম নামে এক যুবকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ রেইডিং টিম।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ৩ টার দিকে নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক তাইজুল ইসলামের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া মডেল থানাধীন মাড়িয়া সরকারপাড়া গ্রামে মাইনুলের নিজ বাড়ি থেকে ১ গ্রাম হেরোইন ও আলামতসহ তাকে আটক করে।

সে একই গ্রামের সাজদার রহমান বাগুর ছেলে ও মিজানুর রহমানের ছোট ভাই। এলাকাবাসী সুত্র বলছে, মাইনুল একাধিক মামলার আসমি, দীর্ঘদিন ধরে মাদক ও নারী এনে দেহ ব্যবসা করে এলাকার উর্তি বয়সী তরুণদের এইসব অপকর্মের সাথে আসক্ত করাতেন।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাইনুলের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আগামীকাল আদালতের প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category