1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নাটোরে নারীর ক্ষমতায়ন বিষয়ে উঠান বৈঠক - dailybanglarpotro
  • July 27, 2024, 4:17 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নাটোরে নারীর ক্ষমতায়ন বিষয়ে উঠান বৈঠক

  • Update Time : Wednesday, December 6, 2023
  • 65 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:“নারীর জন্য বিনিয়োগ সহিংসতা প্রতিরোধ” এই প্রতিপাদ্য নিয়ে, মহিলা বিষয়ক অধিদপ্তরের, সেবা সমূহের মাধ্যমে, নারীর ক্ষমতায়ন ও জীবনযাত্রার মান উন্নয়নে, অভিজ্ঞতা বিনিময়ের লক্ষ্যে, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে, নিডা সোসাইটির সহযোগিতায়, উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকালে নিডা সোসাইটির হলরুমে, এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক শারমিন শাপলা, বিউটিশিয়ান প্রশিক্ষক ফারহানা ববি শিউলি, সেলাই প্রশিক্ষক সবুজআরা, নার্সারি প্রশিক্ষক রাজু আহমেদ এবং নিডা সোসাইটির নির্বাহী সম্পাদক জাহানারা বিউটি। উঠান বৈঠকে শতাধিক নারী উদ্যোক্তা ও সরকারের নানোমুখি সুবিধাভোগীদের মান উন্নয়নের অভিজ্ঞতা ও বাল্যবিবাহ, নারী নির্যাতন সহ বিভিন্ন পর্যায়ে নিয়ে আলোচনা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category