1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নাটোরে একদিনে পানিতে ডুবে চার শিশু নিহত - dailybanglarpotro
  • July 27, 2024, 6:59 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নাটোরে একদিনে পানিতে ডুবে চার শিশু নিহত

  • Update Time : Saturday, September 30, 2023
  • 65 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোরে পৃথক ঘটনায় পানিতে ডুবে আব্দুল্লাহ ((১১) ও আব্দুর রহমান (৯) নামে দুই জমজ সহোদর এবং ফাতেমা (৫) ও আব্দুস সবুর (৯) নামে ভাইবোনের মৃত্যু হয়। শুক্রবার নলডাঙ্গার হালতি বিলে নৌকা ডুবিতে আব্দুল্লাহ ও আব্দুর রহমান এবং সিংড়ার হাতিয়নদহর উলুপুর এলাকায় নদীতে গোসলে নেমে পানিতে তলিয়ে যায় ফাতেমা ও আব্দুস সবুর। পরে ডুবরি দল তাদের মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, হালতিবিলে নৌকা ভ্রমনের সময় ১৭ যাত্রী নিয়ে নৌকা ডুবির ঘটনা ঘটে। বৈদ্যুতিক খুঁটির টানা দেওয়া তারের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি উল্টে যায় ।এসময় ১৫ জন সাঁতরিয়ে খোলাবাড়িয়া মাদরাসায় আশ্রয় নিলেও জমজ দুই ভাই আব্দুল্লাহ ও আব্দুর রহমান পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন। নিহত দুই শিশু লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের আড়বাব গ্রামের আরিফুল ইসলামের দুই ছেলে।
অপরদিকে দুপুরে সিংড়ার উলুপর গ্রামের সাইফুলের মেয়ে ফাতেমা এবং সাহাদের ছেলে তার চাচাতো ভাই আব্দুস সবুর বাড়ির পাশে বারনই নদীতে গোসলে নেমে ¯স্রোতের টানে তলিয়ে যায়। পরে ডুবরির দল অনুসন্ধান করে তাদের মৃতদেহ উদ্ধার করে। নিহতরা চাচাতো ভাইবোন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category