1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নাটোরের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হলেন সারমিনা সাত্তার - dailybanglarpotro
  • July 27, 2024, 8:26 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নাটোরের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হলেন সারমিনা সাত্তার

  • Update Time : Thursday, September 28, 2023
  • 117 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোরের সাত উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মধ্যে নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় নাটোর জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন সারমিনা সাত্তার।

ইনোভেশন আইডিয়ার বাস্তবায়ন, জনগণের সঙ্গে নিবিড় যোগাযোগ রক্ষা ও সেবাদানের কারণে তিনি নির্বাচিত হোন।

শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় এবার তিনি বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য আরও একধাপ এগিয়ে গেলেন।

তিনি ৩৪ তম বিসিএস প্রশাসন সার্ভিসের সদস্য হিসেবে যোগদান করেন।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ বাছাই কমিটির সভাপতি ও নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভুঞাঁ এবং সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম নবী স্বাক্ষরিত এ সংক্রান্ত পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রতি বছর জাতীয় প্রাথমিক শিক্ষা পদক দেয়া হলেও করোনার কারণে গত দুবছর এ পদক দেয়া হয়নি।

সারমিনা সাত্তার সালের ২০২২ সালের ২৮ ডিসেম্বর নাটোর সদর উপজেলায় নির্বাহী অফিসার হিসাবে যোগদানের পর থেকে শতভাগ প্রাথমিক এবং মাধ্যমিক শিক্ষার মানোন্নয়নে ও স্কাউটের আওতায় আনাসহ সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জেলার শ্রেষ্ঠ নির্বাহী অফিসার নির্বাচিত হওয়ায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

জানা যায়, নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স বিভাগ থেকে স্নাতক শেষ করে তিনি বিসিএস দিয়ে চাকরিতে ঢুকেছেন।

তবে বিশ্ববিদ্যালয়ে পড়া অবস্থায় ২০০৫ সালে তাঁর বাবা মারা যান। তখন পড়াশোনা চালিয়ে যাওয়া নিয়ে তিনি বেশ দুশ্চিন্তায় পড়েছিলেন।

পারিবারিক সিদ্ধান্তে কিছুদিনের মধ্যে বিবাহবন্ধনে আবদ্ধ হন। প্রকৌশলী স্বামীর অনুপ্রেরণায় স্নাতকোত্তর শেষ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category