1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
নগরীর মডেল থানার ওসির মানবিকতায় বৃদ্ধা ফিরে পেলেন বাসস্থান - dailybanglarpotro
  • July 27, 2024, 7:13 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

নগরীর মডেল থানার ওসির মানবিকতায় বৃদ্ধা ফিরে পেলেন বাসস্থান

  • Update Time : Saturday, March 18, 2023
  • 287 Time View

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বোয়ারিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনের মানবিকতায় ও হস্তক্ষেপে বৃদ্ধ বাবা ফিরে পেলেন তার বাসস্থান। শুক্রবার বিকেলে বোয়ালিয়া মডেল থানার তারায়মাড়ি শহীদ মিনার এলকায় এ ঘটনা ঘটে। সেই বৃদ্ধা লিয়াকত আলী (৭৫) নগরীর বোয়ালিয়া থানাধীন শহীদ মিনার এলাকার মৃত রমজান আলীর ছেলে।

জানা গেছে, রাজশাহী বোয়ালিয়া থানার তালায়মাড়ি শহীদ মিনার এলকায় লিয়াকত আলী (৭৫) নামের এক বৃদ্ধা বাবাকে বাড়ি থেকে বের করে দেই ছেলেরা। শুক্রবার বিকেলে তার ছেলেরা বৃদ্ধ বাবাকে বাড়ি থেকে বের করে দিয়ে তালায়মাড়ি শহীদ মিনার এলাকায় গণশৌচাগারে পাসে রেখে যায়। এসময় স্থানীয়রা বিষয়টি বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেনকে মুঠোফোনে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়ন বোয়ালিয়া মডেল থানার (ওসি)।

এসময় স্থানীয়রা বিষয়টি খুলে বলেন ওসিকে যে, বৃদ্ধা লিয়াকত আলীর তিন ছেলে এক মেয়ে। বড় ছেলে মিঠু, সে একজন মুদি ব্যবসায়ী। মেজো এবং ছোট ছেলে সুমন ও লিমন তারা দুইজন অটো মিস্ত্রি। তাদের প্রত্যেকের অবস্থ অস্বচ্ছল। বৃদ্ধা তার টাকা, জমি, বাড়ি ঘর মেয়ে ও ছেলেদের লিখে দিয়ে দিয়েছেন। দীর্ঘদিন যাবত বৃদ্ধা অসুস্থ। মল-মূত্র বিছানায় ত্যাগ করেন। সেই ঘৃনায় স্ত্রী’দের চাপে ছেলেরা তাকে বাড়ি থেকে বের ককরে দিয়ে সরকারী গণশৌচাগারে পাসে রেখে যায়।

পরে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন ওই বৃদ্ধার ছেলেদের ডেকে পাঠান। খবর পেয়ে বৃদ্ধার তিন ছেলে ছুটে আসে ঘটনা স্থলে।

এসময় ওসি তাদের বলেন, তোমাদের বাবাকে বাড়ি নিয়ে যাও। সাবান শ্যাম্পু দিয়ে গোসল করাও। প্রয়োজনীয় সেবা প্রদান করো। ওসির নির্দেশে ও মানবিকতায় ছেলেরা বৃদ্ধা পিতাকে নিয়ে বাড়ি যায়। এ সময় উপস্থিত শতাধিক স্থানীয়রা ওসির মানবিকতায় ধন্যবাদ জানান।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, বৃদ্ধা পিতাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলো তার ছেলেরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধার ছেলেদের ডেকে বলার পরে তার বাবাকে বাড়িতে নিয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category