1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ধানী জমি নষ্ট করে পুকুর খনন করা যাবে নাঃ এমপি এনামুল হক - dailybanglarpotro
  • July 27, 2024, 4:05 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ধানী জমি নষ্ট করে পুকুর খনন করা যাবে নাঃ এমপি এনামুল হক

  • Update Time : Tuesday, July 25, 2023
  • 283 Time View

বাগমারা প্রতিনিধি:“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”। এই প্রতিপাদ্যে রাজশাহীর বাগমারায় পালিত হলে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩। জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে পরিষদ চত্বরে একটি বর্ণাঢ্য রালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন হয়।

উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, বাগমারায় বর্তমানে মাছের কোন ঘাটতি নেই। এখনকার মাছ স্থানীয় চাহিদা মিটিয়ে দেশের বিভিন্ন স্থানে বাজারজাতকরণ হয়ে আসছে। উপজেলার প্রতিটি খাল,বিল, ডোবা এবং পুকুরে মাছ চাষ করা হচ্ছে। সেই সাথে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বাড়িতেও মাছ চাষ করা সম্ভব হচ্ছে। তাই আবাদী জমিতে পুকুর করার দরকার নেই। আবাদী জমি রক্ষা করতে হবে। সাময়িক লাভবান হলেও এর পরিণাম অনেক ভয়াবহ। তাই কৃষি জমিতে কেউ যেন পুকুর খনন করতে না পারে সে জন্য সংশ্লিষ্ট দপ্তর সহ প্রশাসনের দৃষ্টি কামনা করেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য কর্মকর্তা রবিউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, প্রাণিসম্পদ কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, চেয়ারম্যান রেজাউল হক, প্রকল্প বাস্তবায়ক কর্মকর্তা রাজীব আল রানা প্রমুখ। অনুষ্ঠান শেষে মৎস্য চাষ ও উৎপাদনে বিশেষ অবদান রাখায় সেরাদের হাতে পুরস্কার প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category