1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ধানী জমি নষ্ট করে পুকুর খনন করা যাবে নাঃ এমপি এনামুল হক - dailybanglarpotro
  • June 19, 2024, 12:15 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

ধানী জমি নষ্ট করে পুকুর খনন করা যাবে নাঃ এমপি এনামুল হক

  • Update Time : Tuesday, July 25, 2023
  • 267 Time View

বাগমারা প্রতিনিধি:“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”। এই প্রতিপাদ্যে রাজশাহীর বাগমারায় পালিত হলে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩। জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে পরিষদ চত্বরে একটি বর্ণাঢ্য রালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন হয়।

উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, বাগমারায় বর্তমানে মাছের কোন ঘাটতি নেই। এখনকার মাছ স্থানীয় চাহিদা মিটিয়ে দেশের বিভিন্ন স্থানে বাজারজাতকরণ হয়ে আসছে। উপজেলার প্রতিটি খাল,বিল, ডোবা এবং পুকুরে মাছ চাষ করা হচ্ছে। সেই সাথে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বাড়িতেও মাছ চাষ করা সম্ভব হচ্ছে। তাই আবাদী জমিতে পুকুর করার দরকার নেই। আবাদী জমি রক্ষা করতে হবে। সাময়িক লাভবান হলেও এর পরিণাম অনেক ভয়াবহ। তাই কৃষি জমিতে কেউ যেন পুকুর খনন করতে না পারে সে জন্য সংশ্লিষ্ট দপ্তর সহ প্রশাসনের দৃষ্টি কামনা করেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য কর্মকর্তা রবিউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, প্রাণিসম্পদ কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, চেয়ারম্যান রেজাউল হক, প্রকল্প বাস্তবায়ক কর্মকর্তা রাজীব আল রানা প্রমুখ। অনুষ্ঠান শেষে মৎস্য চাষ ও উৎপাদনে বিশেষ অবদান রাখায় সেরাদের হাতে পুরস্কার প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category