1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দূর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি "কে এই প্রতারক রাকিবুল ইসলাম রাকিব" - dailybanglarpotro
  • July 27, 2024, 8:19 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

দূর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি “কে এই প্রতারক রাকিবুল ইসলাম রাকিব”

  • Update Time : Wednesday, May 3, 2023
  • 531 Time View

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী দূর্গাপুর উপজেলায় প্রশাসনের স্বঘোষিত কেয়ার ট্রেকার রাকিবুল ইসলাম উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসেবে সময়ে আবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সেজে ভেকু দালালদের সাথে সরাসরি মোটা অংকের টাকার বিনিময়ে অবৈধ পুকুর বৈধ করছেন। আর পুকুর খনন ও রাস্তা নষ্ট করে মাটি বিক্রির লিখিত ও মৌখিক অনুমতি দিচ্ছেন।

উপজেলার বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি করছে নির্বাহী কর্মকর্তার পিএস পরিচয় দিয়ে বেড়াচ্ছে দেদারসে  তক্ষুনিক। একজন গণমাধ্যম কর্মী, সরজমিনে ঘটনার সত্যতা জানতে পারেন। এবিষয়ে আরও খোঁজ খবর নিলে ওই প্রতারকের কল রেকর্ডসহ হাতে পান। এরপরে নির্বাহী কর্মকর্তাকে এবিষয়ে অবগত করলে নির্বাহী কর্মকর্তা সোহেল রানা অস্বীকার যান।

ইউএনও জানান, তার নাম-পরিচয়ে এই প্রতারক বিভিন্ন জায়গায় নির্বাহী কর্মকর্তার পিএস বলেও পরিচয় দেয়। এছাড়াও উপজেলার বিভিন্ন জায়গার পুকুর খনন চলছে। এরই সুবাদে মোটা অংকের টাকা চাঁদা দাবি থাকে। খোঁজ খবর নিয়ে জানা যায় দুর্গাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তার স্বঘোষিত কেয়ার ট্রেকারের কাজ করতেন এপ্রতারক রাকিবুল ইসলাম রাকিব সে নিজেকে নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি বলেও দাবি করে।

এবিষয়ে নির্বাহী কর্মকর্তার মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান। একজন গণমাধ্যম কর্মী আমাকে এবিষয়ে অবগত করেন। কেউ যদি, আমার নাম-পরিচয় ব্যবহারসহ প্রতারণা করে থাকলে। তা, অবশ্যই তদন্তঅনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category