1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দূর্গাপুরে পূর্ব শত্রুতার জেরধরে মা ও ছেলে মারধর  - dailybanglarpotro
  • July 27, 2024, 8:28 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

দূর্গাপুরে পূর্ব শত্রুতার জেরধরে মা ও ছেলে মারধর 

  • Update Time : Sunday, June 11, 2023
  • 224 Time View

স্টাফ রিপোর্টার: রাজশাহীর দুর্গাপুর থানার ৪ নং দেলুয়াবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড তিওড়কুড়ি লক্ষীপুর গ্রামের জুয়েলের (৩০) স্ত্রী সালমা (২৫)এবং জুয়েলের ছেলে রিফাত (১৫) গুরুত্ব আহত হয়ে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

অভিযোগ সূত্রে জানা যায়
জুয়েলের ভাইয়ের ছেলে ও শ্যামলীর ছেলে দুইজন খেলাধুলা করার সময় শ্যামলীর ছেলে জুয়েলের ভাইয়ের ছেলের শরীরে প্রসাব করেন। তখন ছোট বাচ্চা দুইজন দুজন কে গালি দেয়। এ বিষয়ে শ্যামলী কিছুই না শুনে শ্যামলীর পিতা গনি (৫২) চাচা শফিকুল (৩৫) কে নিয়ে শ্যামলী (৩০) লাঠি সোটা নিয়ে সালমার (২৫) ঘরের ভেতর ঢুকে সালমাকে এবং ছেলে রিফাতকে মেরে ফেলার উদ্দেশ্যে তারা ওড়না ও চুল পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে অনেক মারধর করেছেন।
সেই সময় সালাম ও রিফাত কে আহত করার পরে গনি, শফিকুল, শ্যামলী সালামর ঘর থেকে ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যান। এ বিষয়ে দূর্গাপুর থানায় একটি অভিযোগ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category