1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২ - dailybanglarpotro
  • July 27, 2024, 2:29 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

  • Update Time : Tuesday, May 21, 2024
  • 76 Time View

নিজস্ব প্রতিবেদক:রাজশাহীর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

প্রাথমিক তথ্য অনুযায়ী উপজেলার গোপালপুরের একটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী শরিফ ও মজিদ সরদারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে গোপালপুরে অন্তত ১০ জন এবং পানানগর কেন্দ্রে একজন আহত হয়েছেন। আর গুরুত্বর আহত হয়েছে ৫জন।  তারা কে কোন দলের সমর্থক তা নিশ্চিত হওয়া যায়নি।
গুরুত্বর আহতদের  চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category