1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দুর্গাপুরে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ - dailybanglarpotro
  • July 27, 2024, 2:35 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

দুর্গাপুরে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

  • Update Time : Wednesday, May 15, 2024
  • 103 Time View

দূর্গাপুর প্রতিনিধি:রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ক্রমেই বেড়ে চলেছে নির্বাচনী সহিংসতা। নির্বাচনী প্রচারণার মাইক ও অটোরিকশা ভাঙচুরের পর এবার অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই এলাকায় চাপা উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বুধবার ভোররাতে উপজেলার পানানগর ইউনিয়নের তেবিলা এলাকার বটতলা নামক স্থানে অস্থায়ী নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পানানগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড তেবিলা গ্রামের বটতলা নামক স্থানে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শরিফুজ্জামান শরিফের মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী ক্যাম্প ছিল।
বুধবার ভোর অনুমান সাড়ে ৪টার দিকে কে বা কারা নির্বাচনী অফিসে আগুন লাগিয়ে দেয়। আগুন জ্বলতে দেখে পাশ্ববর্তী চা দোকানী শহিদুল ইসলাম চিৎকার শুরু করলে নৈশ প্রহরী জমির ও সোহাগ নামের এক যুবক এসে আগুন নিভিয়ে ফেলে।

অগ্নিসংযোগের ঘটনায় ২৮ টি প্লাস্টিকের চেয়ার, ২ টা কাঠের টেবিল, ১৫০ গজ সামিয়ানার কাপড় ও ২ টা টিউবলাইট ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ৩০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামান শরিফ বলেন, শুরু থেকেই একটি গোষ্ঠী আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নানা ধরনের প্রোপাগাণ্ডা ছড়াচ্ছে। এমনকি সুষ্ঠ নির্বাচনের পরিবেশ ভুন্ডল করতে নানা ধরনের চক্রান্ত করছে। জনগণ ব্যালটের মাধ্যমে আগামী ২১ মে সকল চক্রান্তের দাঁতভাংগা জবাব দেবে।
শরিফুজ্জামান আরও বলেন, এর আগেও আমার নির্বাচনী প্রচারণার মাইক ও অটোরিকশা ভাংচুরের ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষের লোকজন। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল বিধায় আইনগত ব্যবস্থা নিয়েছি।
দুর্গাপুর থানার উপ-পরিদর্শক ও বিট ইনচার্জ বদিউজ্জামান জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়। ঘটনার সাথে কারা জড়িত থাকতে পারে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে

Please Share This Post in Your Social Media

More News Of This Category