1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দুর্গাপুরে আ.লীগের দু'পক্ষের সংঘর্ষ আহত- ১০ - dailybanglarpotro
  • July 27, 2024, 3:04 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

দুর্গাপুরে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ আহত- ১০

  • Update Time : Tuesday, March 28, 2023
  • 492 Time View

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর দুর্গাপুরে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে সাবেক ছাত্রলীগের সভাপতি আমিনুল হক টুলু সহ উভয় পক্ষের আহত ১০ জন।

জানা যায়, দুর্গাপুর পৌর আওয়ামী লীগের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করা হওয়াকে কেন্দ্র করে। একপক্ষের আনন্দ মিছিল ও অপরপক্ষের প্রতিবাদ মিছিলের প্রস্তুতি নিতে থাকে। ইফতার পরবর্তী সময়ে দু’পক্ষই মুখোমুখি অবস্থান নিলে বাজারে ধাওয়া পাল্টা ধাওয়ার পর সংঘর্ষের সুত্রপাত ঘটে। এতে ছাত্র লীগের সাবেক সভাপতি আমিনুল হক টুলু গুরুতর আহত হয়েছেন তার দু’হাতে চারটি সেলাই ও তার ভাতিজা গোলাম রাব্বানীর মাথা ফেটেছে। পরবর্তীতে পুলিশ উভয় পক্ষকে লাঠি চার্জ করে ছত্রভঙ্গ করে পরিস্থিতি শান্ত করে।
এবিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক জানান, দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি বর্তমানে সকলে শান্ত রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category