1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন - dailybanglarpotro
  • July 27, 2024, 12:17 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

  • Update Time : Monday, June 3, 2024
  • 40 Time View

 

দূর্গাপুর(রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর দুর্গাপুরে আলিপুর বাজরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার নামে সোমবার ৩ (জুন) একটি ডায়াগনস্টিক সেন্টারের উদ্ধোধন করা হয়েছে।

এলাকায় আগে কোনো উন্নত ডায়াগনস্টিক সেন্টার না থাকায় মানুষজন চিকিৎসার পরীক্ষা-নিরীক্ষার জন্য শহরে যেতে হতো। এ কথা চিন্তা করে আলীপুর বাজারে এই প্রথম  উন্নত ও ডিজিটাল মেশিন দিয়ে আধুনিক ডায়াগনস্টিক সেন্টারটি চালু করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় মেম্বার আবুল কালাম এর সভাপতিত্বে ও শফিকুল ইসলাম এর সঞ্চালনায়  দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের আলিপুর বাজারে আলিপুর মক্কা আল মদিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ফিতা কেটে শুভ  উদ্বোধন করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমবিবিএস. (রাজ) ডাঃ দীপংকর রায়, আলিপুর আল মদিনা হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টার পরিচালক মোঃ শামসুল হুদা, মর্জিনা বেগম, নান্দীগ্রাম আলিম মাদ্রাসার প্রভাষক ইয়াকুব আলী আলিপুর আলিম মাদ্রাসার মাস্টার ওহাব আলী, আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ আলী ,বিশিষ্ট রাজনীতিবিদ হারুনুর রশিদ, আব্দুল হামিদ প্রামানিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

আলিপুর মক্কা মদিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর পরিচালক শামসুল হুদা বলেন, আমি যখন ক্লাস ফোরে লেখাপড়া করি সেই সময় আমার বাবা  পেটে ব্যথায় ছটফট করে , পরে এলাকায় উন্নত চিকিৎসার অভাবে। বিনা চিকিৎসায় চোখের সামনে আমার বাবার মৃত্যু হয়। তখন আমি প্রতিজ্ঞা করেছিলাম এলাকার মানুষের জন্য সুচিকিৎসার একটি ব্যবস্থা করবো। যেন এলাকার আর কোন গরিব অসহায় মানুষ যেন বিনা চিকিৎসায় মৃত্যু না হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category