1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দুবাইতে সমালোচিত আরাভ খানের বাড়িতে আড্ডায় লুবাবা - dailybanglarpotro
  • June 12, 2024, 3:06 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

দুবাইতে সমালোচিত আরাভ খানের বাড়িতে আড্ডায় লুবাবা

  • Update Time : Thursday, January 18, 2024
  • 107 Time View

মোহাম্মদ আরমান চৌধুরী ইউ এ ই:সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে শিশুশিল্পী সিমরিন লুবাবাকে আরাভ খানের সঙ্গে দেখা গেল। দুজনের একটি ভিডিওবার্তাও আরাভ খান নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন।

সেই ভিডিওতে দুজনকে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ করতে দেখা যায়। আলাপ থেকেই বোঝা যায় লুবাবারা পুরো পরিবার আরাভ খানের আতিথেয়তা গ্রহণ করেছেন।
আরাভ খান আলাপের এক ফাঁকে বলেন, লুবাবারা পুরো পরিবার আমার বাড়িতে বেড়াতে এসেছে।

২৪ মিনিটের ভিডিও আলাপনের চুম্বক অংশে আরাভ খান বলেন, মুক্তিযোদ্ধারা দেশকে স্বাধীন করেছে তাদের স্যালুট। তাদের যেমন ভাতা দেওয়া হয়, তেমনই প্রবাসীরা বিদেশ থেকে রেমিট্যান্স পাঠানো হয়। তাদেরও ভাতা দেওয়ার দরকার।

লুবাবার দাদা জনপ্রিয় অভিনয়শিল্পী কাদেরের সঙ্গেও তার সুসম্পর্ক ছিল এমনটাই জানিয়ে আরাভ খান বলেন, আজকে আমি এমন একজনের সঙ্গে কথা বলছি, যার দাদুর সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল। আঙ্কেল আমার বাসায় আসতো আমি আঙ্কেলের বাসায় যেতাম। সেক্ষেত্রে লুবাবা এসেছে পুরো পরিবার নিয়ে আমার বাসায় বেড়াতে।

আরাভের কথার সূত্র ধরে লুবাবা জানায়, আরাভ প্রতি সপ্তাহে তিনবার প্রবাসীদের রান্না করে খাওয়ায়। তাই এ সপ্তাহে লুবাবা আরাভের সঙ্গে মিলে রান্না করবে এবং রান্না প্রবাসীদের খাওয়াবে।

আরাভ খান জানান তিনি প্রবাসীদের জন্য একটি ঘরোয়া খাবার রান্না করেন। এর কারণ হিসেবে তিনি বলেন, প্রবাসীরা পরিবার থেকে দূরে থাকে তাই তাদের জন্য একটা ঘরোয়া রান্না করা হয়, এ সংখ্যাটা ১০ জন, ২০ জন বা যে সংখ্যাই হতে পারে।

এদিকে আরাভ খানের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তিনি প্রবাসীদের সঙ্গে আর্থিক প্রতারণা করেছেন।

বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাকে হত্যার মামলার আসামি হয়েও দুবাইয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন আরাভ। ব্যবসার আড়ালে তিনি নানা অপকর্মে লিপ্ত। তাকে ধরতে ইন্টারপোল রেড নোটিশ জারি করেছে। তারপরও বহাল তবিয়তে আছেন তিনি।

আরাভ খানের সঙ্গে লুবাবার এ ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই দেশের সামাজিক মাধ্যমে নানা ধরনের প্রতিক্রিয়া তৈরি হয়েছে। উভয়

Please Share This Post in Your Social Media

More News Of This Category