1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দুই শারীরিক প্রতিবন্ধীর বিয়ে,গ্রামজুড়ে আনন্দ র‍্যালি - dailybanglarpotro
  • June 19, 2024, 12:47 am

শিরোনামঃ
দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর

দুই শারীরিক প্রতিবন্ধীর বিয়ে,গ্রামজুড়ে আনন্দ র‍্যালি

  • Update Time : Tuesday, March 14, 2023
  • 255 Time View

নিজস্ব প্রতিবেদক:কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নে ধুমধাম করে দুই শারীরিক প্রতিবন্ধীর বিয়ে দেওয়া হয়েছে। এই বিয়ের আনন্দে ভ‍্যানগাড়ি যোগে ঢাকঢোল পিটিয়ে আনন্দ র‍্যালি করেছেন স্থানীয়রা।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল থেকে উপজেলার নাওডাঙ্গা ও শিমুলবাড়ী ইউনিয়নের বিভিন্ন সড়কে আনন্দ র‌্যালি করেন তারা। এর আগে গতকাল সোমবার (১৩ মার্চ) নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা গ্রামে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বর ওই এলাকার বিরেন রায়ের ছেলে মনেশ্বর রায় (২৫)। কনে পার্শ্ববর্তী লালমনিরহাট জেলার আদিতমারী এলাকার সাবিত্রী রায় (১৯)। বর প্রতিবন্ধী ভাতা পান বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, এলাকাবাসীর উদ্যোগে এই ব্যতিক্রমী বিয়ের আয়োজন করা হয়। তাদের বিয়ের আনন্দে মঙ্গলবার সকাল থেকে ১০টি ভ্যানগাড়ি ও একটি অটোরিকশা যোগে ঢাকঢোল পিটিয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করা হয়। এ আনন্দ র‍্যালিতে অংশ নেয় বরের আত্মীয়-স্বজনসহ প্রায় দুই শতাধিক নারী-পুরুষ। সব কিছুরেই ব্যয়ভার বহন করেছে এলাকাবাসী।

রনবীর নামে স্থানীয় এক যুবক বলেন, বিভিন্ন এলাকায় তো প্রতিবন্ধী ব্যক্তির বিয়ে হয়। কিন্তু এই বিয়েটা একেবারেই ব্যতিক্রম। এলাকাবাসী তাদের বিয়ের আনন্দে পাত্র-পাত্রীকে নিয়ে বিভিন্ন সড়কে ঢাকঢোল পিটিয়ে আনন্দ করছে। এই আনন্দ দেখতে শত শত মানুষ রাস্তায় দাঁড়িয়েছে। এ রকম প্রতিবন্ধী ব্যক্তির বিয়ে জীবনে দেখিনি। এই নবদম্পতির জন্য শুভকামনা।

এ বিষয়ে নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাসেন আলী বলেন, স্থানীয় লোকজন দুই শারীরিক প্রতিবন্ধীর বিয়ের আয়োজন করে বলে শুনেছি। সেই বিয়ের আনন্দে আজ তারা ভ্যানগাড়ি যোগে আনন্দ র‍্যালি করেছে। তবে তারা কেউ আমাকে বিষয়টি জানায়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category