1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
দায়িত্ব বুঝিয়ে না দিয়েই বিদেশ গেছেন ভারপ্রাপ্ত মেয়র কিরণ - dailybanglarpotro
  • June 21, 2024, 8:38 pm

শিরোনামঃ
গাজীপুরে নারী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন করতোয়া নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার কালীগঞ্জে ঈদ পুনঃর্মিলনী অনুষ্ঠানে মেহের আফরোজ চুমকি এমপি শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে দেশের তরে কাজ করবো উত্তর আমিরাত ও দুবাই কনস্যুলেটে নজরুল ও রবীন্দ্র জয়ন্তী পালন কালীগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন রাজশাহীতে জোরপূর্বক ফসলি জমিতে পুকুর খননের অভিযোগ দূর্গাপুরে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাসিক মেয়রের সাথে মহানগর যুবলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দূর্গাপুরে চেক ও নগদ অর্থ বিতরণ করলেন প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার

দায়িত্ব বুঝিয়ে না দিয়েই বিদেশ গেছেন ভারপ্রাপ্ত মেয়র কিরণ

  • Update Time : Thursday, July 27, 2023
  • 153 Time View

আলিফ আরিফা, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বিদেশ সফরে গেছেন প্যানেল মেয়রকে দায়িত্ব বুঝিয়ে না দিয়েই। চিকিৎসার কথা বলে গত ২১ জুন তিনি ৫ দিনের জন্য ছুটি নেন। এরপর সেই ছুটি শেষ হয়েও একমাস অতিবাহিত হলেও দেশে ফিরেননি তিনি। বিধি অনুযায়ী মেয়র বা ভারপপ্রপ্ত মেয়র কোনো কারণে ছুটিতে গেলে তাঁর দায়িত্ব প্যানেল মেয়রকে বুঝিয়ে দেন। কিন্তু রহস্যজনক কারণে তা করেননি ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ। গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তাও অফিস করছেন না বলে জানা গেছে। একটি সিটি করপোরেশনের শীর্ষ দুটি পদের কর্মকর্তার এরকম অনুপস্থিতিতে প্রশাসনিক কাজে নানা বিঘœ সৃষ্টি হচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায়, মেয়র জাহাঙ্গীর আলম বরখাস্ত হওয়ার পর ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন আসাদুর রহমান কিরণ। এরইমধ্যে নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শপথ গ্রহণ করিয়েছন। আগের মেয়াদ শেষ হলেই আগামী সেপ্টেম্বরে মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন তিনি। এ অবস্থায় কিরণের বিদেশ গিয়ে এখনও ফিরে না আসা নিয়ে স্থানীয়দের মধ্যে নানা রকমের গুঞ্জন শোনা যাচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক গাজীপুর শহরের একাধিক ব্যক্তি বলেন, ভারপ্রাপ্ত মেয়র থাকাকালীন অনিয়ম-দুর্নীতির মাধ্যমে বিপুল অর্থ-বিত্তের মালিক বনেছেন কিরণ। সেই অর্থ পাচার করতেই বিদেশ গমন করেন তিনি।
এদিকে ভারপ্রাপ্ত মেয়রের এহেন কর্মকান্ডে চরম ক্ষুব্ধ তার সহকর্মীরা। গাজীপুর দেশের একটি গুরুপূর্ণ সিটি করপোরেশন। ভারপ্রাপ্ত মেয়র দিয়ে কার্যক্রম চালাতে গিয়ে এমনিতেই উন্নয়ন কর্মকান্ড পিছিয়ে পড়েছে গাজীপুর সিটি করপোরেশনের। মরার উপর খাড়ার ঘা হয়েছে কিরণের মতো অদক্ষ জনপ্রতিনিধির এমন অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। তারা বলেন, দুদকের অনুসন্ধান করে দেখা উচিত কি পরিমাণ অবৈধ সম্পদের মালিক বনেছেন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ।
এসব অভিযোগের বিষয়ে ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category