1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
তেতুলিয়ায় দীর্ঘদিন ধরে এসিল্যান্ডের পদ টি শুন্য থাকার কারনে সেবা পাচ্ছে না জনসাধারন - dailybanglarpotro
  • July 27, 2024, 3:11 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

তেতুলিয়ায় দীর্ঘদিন ধরে এসিল্যান্ডের পদ টি শুন্য থাকার কারনে সেবা পাচ্ছে না জনসাধারন

  • Update Time : Monday, July 10, 2023
  • 207 Time View

স্টাফ রিপোর্টার:তেতুলিয়ায় দীর্ঘদিন ধরে শূন্য উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) এ পদ টি। এসিল্যান্ডের পদটি শুন্য হওয়ার কারনে ভুমি অফিসের সরকারী কাজ কর্ম ব্যাহত হচ্ছে। অপর দিকে ফাইলপত্র পড়ে স্তুপ হয়ে আছে।
এসিল্যান্ডের পদ শুন্য থাকায় এতে অতিরিক্ত দায়িত্ব পালন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা, তবে নিজ পদের কাজসহ
কর্মব্যস্ততায় ভূমি অফিসের কাজ করতে হিমশিম খেতে হচ্ছে। সারা দিন উপজেলা নির্বাহী দায়িত্ব পালন করতে সময় শেষ হয়ে যায়। ফলে জমিজমাসংক্রান্ত সেবাগ্রহীতাদের দুর্ভোগ চরমে পৌঁছেছে।সেবা পাচ্ছে না জনগন।
সরজমিনে গিয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে তার কার্যালয়ে পাওয়া যায় নি এবং কি একজন সেবা গ্রহীতার কাছে জানতে চাইলে তিনি আমাদের চ্যানেল ইউরোপকে জানান তিনি দুই তিন ঘণ্টা থেকে অপেক্ষা করতেছেন কিন্তু স্যার নেই।

এসিল্যান্ড দপ্তর সূত্রে জানা যায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করতেন শেখ জাবের আহম্মেত তিনি
পদোন্নতি পেয়ে অন্যত্র বদলি হয়ে চলে যান ।
যাহার কারনে এসিল্যান্ডের পদটি শূন্য হওয়ায় বন্ধ হয়ে গেছে জমিজমার নামজারি, খারিজ, ভিপি, মিসকেইসসহ ভূমিসংক্রান্ত সব কর্মকাণ্ড। অনেকটা অলস সময় কাটছে ভূমি অফিসের তশিলদারসহ, কর্মচারীদেরও।

নাম প্রকাশ না করার শর্তে আমাদের চ্যানেল ইউরোপকে উপজেলা ভূমি অফিসের একজন কর্মচারী বলেন, এ পর্যন্ত জমিজমা খারিজের জন্য ৫শ’র বেশি আবেদন জমা পড়েছে। মিসকেইসের আবেদন পড়েছে ১২৯ টি। কিন্তু এসিল্যান্ড স্যার ছাড়া এ কাজগুলো করা সম্ভব না। দীর্ঘদিন থেকে এসিল্যান্ড পদটি শূন্য থাকায় সেবাগ্রহীতাদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)সোহাগ চন্দ্র সাহা ফোন করা হলে তিনি ফোনটি রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category