1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
ট্রাকের ধাক্কায় প্রাণগেল মোটরসাইকেল চালকের - dailybanglarpotro
  • July 27, 2024, 8:38 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

ট্রাকের ধাক্কায় প্রাণগেল মোটরসাইকেল চালকের

  • Update Time : Tuesday, June 20, 2023
  • 313 Time View

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান,জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের শকুনা চারমাথা এলাকায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল আমিরুল (৩২) নামে এক মোটর সাইকেল চালকের।

মঙ্গলবার (২০ জুন) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিরুলের বাড়ি দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলাতে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, মঙ্গলবার ভোরের দিকে পুরানাপৈল বাইপাস শুকনা চারমাথা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আমিরুলের মৃত্যু হয়।

তিনি বলেন, খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এসময় নিহত আমিরুলের ব্যাগ থেকে ৩৭ বোতল ফেনসিডিল পাওয়া গেছে বলেও জানায় পুলিশ।

নিহত আমিরুল মাদক ব্যবসার সাথে জড়িত থাকতে পারে বলেও প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট
০১৭১০৬২৯৫৬২

Please Share This Post in Your Social Media

More News Of This Category