1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় ৪ দালালসহ ৪১ রোহিঙ্গা উদ্ধার - dailybanglarpotro
  • July 27, 2024, 2:37 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় ৪ দালালসহ ৪১ রোহিঙ্গা উদ্ধার

  • Update Time : Tuesday, October 4, 2022
  • 456 Time View

 

 

মাসুদ মির্জা,

কক্সবাজারের টেকনাফ থেকে মালেশিয়া পাচারের সময় সাগর পাড় থেকে আটজন নারীসহ ৪১ জন রোহিঙ্গা উদ্ধার করা হয়েছে। এসময় চারজন দালালকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে পুলিশ ও কোস্টগার্ড অভিযান চালিয়ে তাদের আটকের পর ভিকটিমদের উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ বাহারছড়া শামলাপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ।

তিনি জানান, উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হলবনিয়া ও বাইন্যা পাড়া নৌকার ঘাট বরাবরের মতো গভীর সাগরে মালয়েশিয়াগামী রোহিঙ্গা বোঝাই একটি ইঞ্জিন বোটের তলা ফেটে সাগরে তলিয়ে গেছে। বোটে থাকা রোহিঙ্গা ও দালালরা বিভিন্ন উপায়ে সাগরকূলে উঠে আসলে রোহিঙ্গা ও দালালদের আটক রাখা হয়েছে। ডুবিত বোটে আনুমানিক ৬৮ জন মালেশিয়াগামী যাত্রী ছিল বলেও জানা গেছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, সর্বশেষ দালাল ও রোহিঙ্গা নারী-পুরুষসহ ৪৫ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category