1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
টাকা দিয়ে আওয়ামী লীগের কোন লোক'কে কেনা যায় না:দারা - dailybanglarpotro
  • July 27, 2024, 12:13 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

টাকা দিয়ে আওয়ামী লীগের কোন লোক’কে কেনা যায় না:দারা

  • Update Time : Saturday, December 23, 2023
  • 68 Time View

নিজস্ব প্রতিবেদক:দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব মো: আব্দুল ওয়াদুদ দারা নৌকায় ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন। গণসংযোগকালে সাধারন ভোটারের মাঝে ব্যাপক সাড়া পাওয়া গেছে।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে দুর্গাপুর উপজেলার ৭ নং জয়নগর ইউনিয়নে নারী-পুরুষ ভোটারদের মাঝে গণসংযোগ করেন। পরে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন।

রাজশাহী-৫ আসনে নৌকার প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা তার বক্তব্যে,আওয়ামী সরকারের বিবিধ উন্নয়ন কর্মকান্ডগুলো জনসাধারণের মাঝে তুলে ধরেন এবং পুঠিয়া-দুর্গাপুরকে নিয়ে তার উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন। তিনি বেকার-তরুন সমাজকে নিয়ে বিভিন্ন ইকোনোমিক জোনে কর্মসংস্থানের পরিকল্পনাগুলো ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, নৌকার লোক কখনো কারো কাছে টাকার জন্য বিক্রি হয় না। আমি বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারি নির্বাচনে জনগন জননেত্রী শেখ হাসিনার নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি আজাহার আলী, সাধারণ সম্পাদক শরীফুজ্জামান শরীফ, ৭ নং জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিএ…

Please Share This Post in Your Social Media

More News Of This Category