1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
টয়লেট ও খড়ির ঘর থেকে টিসিবির ৩৫০ লিটার সয়াবিন তেল জব্দ - dailybanglarpotro
  • July 27, 2024, 7:22 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

টয়লেট ও খড়ির ঘর থেকে টিসিবির ৩৫০ লিটার সয়াবিন তেল জব্দ

  • Update Time : Saturday, February 3, 2024
  • 138 Time View

তানিয়া আক্তার স্টাফ রিপোর্টার:নাটোরের সিংড়ায় এক মুদী দোকানির বাড়ির টয়লেট ও খড়ির ঘর থেকে টিসিবির ৩৫০ লিটার সয়াবিন তেল জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (২রা ফেব্রুয়ারি) বিকেলে বিলদহর বাজারের ব্যবসায়ী শাহ আলম খন্দকারের(২৮) বাড়ি থেকে এই বিপুল ভোজ্য তেল জব্দ করা হয়।

জব্দকরা ২ লিটারের ১৭৫ বোতল সয়াবিন তেলের বোতলগুলো জেলার গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের দায়িত্বে থাকা টিসিবির ডিলার রিপন আলীর কাছ থেকে বুধবার রাতে কিনেছিলেন মুদি দোকানি শাহ আলম খন্দকার, এমনটাই দাবি তার। এ ঘটনায় অভিযুক্ত শাহ আলমকে আটক করেছে আটক করেছে র‍্যাব। সিপিসি-২, নাটোর র র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
সিনিয়র সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকার জানান, শুক্রবার বেলা ১১টার দিকে বোতলজাত তেল ড্রামে ঢালছিলেন শাহ আলম খন্দকার। এতে স্থানীয়দের সন্দেহ হলে স্থানীয় এক ব্যক্তি র‍্যাবকে খবর দেন। বিকেলে র ্যাব সদস্যরা শাহ আলম খন্দকারের বাড়িতে অভিযান পরিচালনা করে। তার দেয়া তথ্যমতে বাড়ির টয়লেট ও খড়ি রাখার ঘর থেকে ২লিটারের ১১০টি বোতল ও ৬৫টি প্লাস্টিকের খালি বোতল সহ ১৩০ লিটার তেল ভর্তি ড্রাম জব্দ করা হয়।
তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত শাহ আলম জানিয়েছেন, জব্দকৃত ২ লিটারের ১৭৫ বোতল সয়াবিন তেলের বোতলগুলো জেলার গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের দায়িত্বে থাকা টিসিবির ডিলার রিপন আলীর কাছ থেকে বুধবার রাতে তিনি কিনেছিলেন।
সিনিয়র সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকার আরও বলেন, আটকৃত শাহ আলমের দেয়া তথ্যমতে আরও বেশ কয়েকটি জায়গায় অবৈধভাবে মজুত রাখা টিসিবির পণ্য উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category