1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জুয়েল আহবায়ক, মিজান সদস্য সচিব - dailybanglarpotro
  • July 27, 2024, 3:13 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জুয়েল আহবায়ক, মিজান সদস্য সচিব

  • Update Time : Sunday, October 2, 2022
  • 442 Time View

 

নন্দীগ্রামে উপজেলা যুব সংহতির কমিটি অনুমোদন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতি উপজেলা শাখার নতুন আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েল আহবায়ক ও মিজানুর রহমান মিজানকে সদস্য সচিব করে ১১ সদস্যের এ কমিটি অনুমোদন করা হয়।
গতকাল রোববার জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. ফারুক আহমেদ স্বাক্ষরিত উপজেলা কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহবায়ক যথাক্রমে রুহুল আমিন, নাজমুল হোসেন, মো. পলাশ, খায়রুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব বাবু সরকার, শফিউল আলম, সদস্য মো. মিম, মো. মানিক ও আরিফুল ইসলাম।
উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব রাসেল মাহমুদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে নন্দীগ্রাম উপজেলা যুব সংহতির পূর্বের কমিটি বিলুপ্ত করে পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে সম্মেলন শর্তে আগামী ৪ (চার) মাসের জন্য আহবায়ক কমিটি অনুমোদন করেছেন জেলা শাখার আহবায়ক। ওয়ার্ড কমিটিসহ পৌর শাখা, উপজেলার ৫টি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিগুলো গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

 

 

২/০৯/২০২২
মোঃ আমিনুল ইসলাম জুয়েল।
নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া।
০১৭৬৭-১৫৬৫৩৪

Please Share This Post in Your Social Media

More News Of This Category