1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জিসিসি ৪ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত দায়িত্ব পেলেন ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ দবির উদ্দিন সরকার - dailybanglarpotro
  • June 12, 2024, 4:25 pm

শিরোনামঃ
রাজশাহী নগরীতে ৪ নারীসহ ৮ ভুয়া সাংবাদিক গ্রেফতার রাজশাহী সিটি প্রেসক্লাবের নয়া কমিটির দায়িত্ব গ্রহন মহানগর ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়ার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত প্রকৃতি ও পরিবেশ সুরক্ষায় ‘গ্রিন কোয়ালিশন’ গঠন দুর্গাপুরে আলিপুর মক্কা আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফখরুল ইসলাম আনারস প্রতীকে বিজয়ের দ্বারপ্রান্তে  পঞ্চগড়ে বঞ্চিত শিশুদের আনন্দ দিতে শিশুস্বর্গের নানা আয়োজন গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল যমুনা লাইফের সাফল্যের কারিগর কামরুল হাসান খন্দকারের নেতৃত্বের ৫ বছর দুর্গাপুর উপজেলার দুটি কেন্দ্রে সংঘর্ষ; গুরুত্বর আহত ১২

জিসিসি ৪ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত দায়িত্ব পেলেন ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ দবির উদ্দিন সরকার

  • Update Time : Wednesday, April 12, 2023
  • 253 Time View

স্টাফ রিপোর্টার। ২০১৩ সালে গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচন অনুষ্ঠিত,সেই নির্বাচনে আলহাজ্ব মোঃ দবির উদ্দিন সরকার, বিপুল ভোটে নির্বাচিত হন। তিনি নির্বাচিত হয়ে ৫ নং ওয়ার্ডের রাস্তাঘাট ডেনেস ব্যবস্থা,জন্ম নিবন্ধন টিসিবি কার্ড, বয়স্ক ভাতা প্রতিবন্ধী বাতা, স্বাস্থ্য সেবা উন্নতিকরণ সহ ৫ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন করেছেন ।

২০১৮ সালের নির্বাচনে তিনি দ্বিতীয়বারের মতো ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন, ১৮ সাল নির্বাচিত হওয়ার পর থেকে ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন করেছেন তার ওয়ার্ডের ছোট-বড় সকল রাস্তা যোগাযোগ কাঠামো জনগনের দূর গোড়াই পৌঁছে দিয়েছেন। তিনি পরবর্তীতে গাজীপুর সিটি কর্পোরেশনে ৮ নং জুন এর সভাপতি নির্বাচিত হন।

৪ নং ওয়ার্ডের অতিরিক্ত দায়িত্ব পেয়ে কাউন্সিলর আলহাজ্ব মোঃ দবির উদ্দিন সরকার বলেন, মরহুম কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম একজন সৎ নিষ্ঠাবান ব্যক্তি ছিলেন তিনি মরহুম কাউন্সিলর রফিকুল ইসলামের জন্য জন্য দোয়া চান।

তিনি আরো বলেন আমি চেষ্টা করব ৪ নং ওয়ার্ডের যেহেতু অল্প সময়ে তারপরও আমি চেষ্টা করব ৪ নং ওয়ার্ড বাসীকে সেবা দেওয়ার তার মৃত্যুতে আমরা শোকাহত এবং তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য,সবশেষে বলেন বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং প্রিয় নেতা মাননীয় মন্ত্রী আলহাজ্ব এডভোকেট আকম মোজাম্মেল হক সাহেব ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট আজমত উল্লাহ খান এর জন্য দোয়া চান ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category