1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জিসিসি ৪ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত দায়িত্ব পেলেন ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ দবির উদ্দিন সরকার - dailybanglarpotro
  • July 27, 2024, 3:57 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জিসিসি ৪ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত দায়িত্ব পেলেন ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ দবির উদ্দিন সরকার

  • Update Time : Wednesday, April 12, 2023
  • 290 Time View

স্টাফ রিপোর্টার। ২০১৩ সালে গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচন অনুষ্ঠিত,সেই নির্বাচনে আলহাজ্ব মোঃ দবির উদ্দিন সরকার, বিপুল ভোটে নির্বাচিত হন। তিনি নির্বাচিত হয়ে ৫ নং ওয়ার্ডের রাস্তাঘাট ডেনেস ব্যবস্থা,জন্ম নিবন্ধন টিসিবি কার্ড, বয়স্ক ভাতা প্রতিবন্ধী বাতা, স্বাস্থ্য সেবা উন্নতিকরণ সহ ৫ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন করেছেন ।

২০১৮ সালের নির্বাচনে তিনি দ্বিতীয়বারের মতো ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন, ১৮ সাল নির্বাচিত হওয়ার পর থেকে ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন করেছেন তার ওয়ার্ডের ছোট-বড় সকল রাস্তা যোগাযোগ কাঠামো জনগনের দূর গোড়াই পৌঁছে দিয়েছেন। তিনি পরবর্তীতে গাজীপুর সিটি কর্পোরেশনে ৮ নং জুন এর সভাপতি নির্বাচিত হন।

৪ নং ওয়ার্ডের অতিরিক্ত দায়িত্ব পেয়ে কাউন্সিলর আলহাজ্ব মোঃ দবির উদ্দিন সরকার বলেন, মরহুম কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম একজন সৎ নিষ্ঠাবান ব্যক্তি ছিলেন তিনি মরহুম কাউন্সিলর রফিকুল ইসলামের জন্য জন্য দোয়া চান।

তিনি আরো বলেন আমি চেষ্টা করব ৪ নং ওয়ার্ডের যেহেতু অল্প সময়ে তারপরও আমি চেষ্টা করব ৪ নং ওয়ার্ড বাসীকে সেবা দেওয়ার তার মৃত্যুতে আমরা শোকাহত এবং তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য,সবশেষে বলেন বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং প্রিয় নেতা মাননীয় মন্ত্রী আলহাজ্ব এডভোকেট আকম মোজাম্মেল হক সাহেব ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট আজমত উল্লাহ খান এর জন্য দোয়া চান ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category