1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জাল ভোট দেওয়ার সহযোগিতা করায় প্রিসাইডিং কর্মকর্তা আটক - dailybanglarpotro
  • July 26, 2024, 11:56 pm

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জাল ভোট দেওয়ার সহযোগিতা করায় প্রিসাইডিং কর্মকর্তা আটক

  • Update Time : Sunday, January 7, 2024
  • 48 Time View

নিউজ ডেস্ক:নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে ভোট কেন্দ্রে অনিয়মের অভিযোগে বেলাবো উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহীমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসারকে আটক করা হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) সকালে কেন্দ্রে জাল ভোট দেওয়ার সহযোগিতার অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তা হারুন অর রশিদ খানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে বেলা ১২টার দিকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিয়ে আসা হয়। এর আগে সকাল সাড়ে ৯টার দিকে জাল ভোট ও অনিয়মের অভিযোগে ভোট বাতিল করে কেন্দ্রটি স্থগিত ঘোষণা করে রিটার্নিং কর্মকর্তা। আটক প্রিসাইডিং কর্মকর্তা হারুন অর রশিদ খান পাটুলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান (পিপিএম) বলেন, জাল ভোট দেওয়ার সহযোগিতার অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তা হারুন অর রশিদকে জিজ্ঞাসাবাদের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আনা ডেকে আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলম বলেন, নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে জাল ভোট ও অনিয়মের অভিযোগে বেলাবো উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহীমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করা হয়েছে। ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category