1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় দু:স্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণে ৫৩ বিজিবি ব্যাটেলিয়ান - dailybanglarpotro
  • July 27, 2024, 12:13 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় দু:স্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণে ৫৩ বিজিবি ব্যাটেলিয়ান

  • Update Time : Wednesday, August 16, 2023
  • 157 Time View

এসএম রুবেল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সমাজের অসহায়,দরিদ্র, খেটে-খাওয়া, দিনমজুর শ্রেণীর মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি।

মঙ্গলবার ১৫ আগষ্ট বিকেলে ৫৩ বিজিবি ব্যাটলিয়নের আয়োজনে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সদর উপজেলার কল্যানপুরে বিজিবি ক্যাম্পে শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ৫৩ বিজিবি ব্যাটেলিয়ানে।

এদিকে শতাধিক পরিবারের মাঝে প্রত্যেককে চাল ডাল লবন আলু চিনি দেয়া হয়।খাদ্যসামগ্রী বিতরণ করেন, ৫৩ বিজিবি চাঁপাইনবাবগঞ্জ ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো.নাহিদ হোসেন।

এসময় তিনি বলেন,জাতির জনকের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিবছরের ন্যায় আগামী দিনেও এই উদ্যোগের ধারাবাহিকতা বজায় থাকবে।

এই উদ্যোগের মূল উদ্দেশ্যই হলো তাদের পাশে দাঁড়ানো। এতে তারা কিছুটা হলেও উপকৃত হবেন। মানবিক দায়িত্ববোধ থেকেই বিশেষ এই দিনে এমন আয়োজন করেন তারা। তবে

দিবসটি উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ ছাড়াও সকালে ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করেন ৫৩ বিজিবি চাঁপাইনবাবগঞ্জ ব্যাটলিয়ন। এতে করে সীমান্ত এলাকার দরিদ্র অসহায় প্রায় সাড়ে তিন শতাধিক রোগীকে চিকিৎসা ও ওষুধপত্র বিতরণ করেছে ৫৩ বিজিবি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category