1. mahadihasaninc@gmail.com : admin :
  2. hossenmuktar26@gmail.com : Muktar hammed : Muktar hammed
জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস এমপির জানাযা ও দাফন সম্পন্ন - dailybanglarpotro
  • July 27, 2024, 3:44 am

শিরোনামঃ
উত্তাল রাজশাহী অগ্নিসংযোগ,খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল ধাওয়া পাল্টা ধাওয়া রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত মুক্তিযোদ্ধাদের নাতিপুতিরা পাবে না, তাহলে কী রাজাকারের নাতিপুতিরা পাবে? ঠিকাদার এমদাদুল হকের কাছ থেকে ১১ লক্ষ টাকা ফেরত ফেতে আদালতের দ্বারস্থ হলেন হোসেন রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের প্রতিনিধি বাছাই মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত আলমগীরের প্রতিষ্ঠান ভাংচুর করে সন্ত্রাসী বাহিনী রাজশাহীতে অ্যাস্ট্রো-অলিম্পিয়াডের বাছাই পর্ব ১০ জুলাই নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের মাধ্যমে দেশকে ফাস করার দায়ে অভিযুক্ত দেশের সনামধন্য ৬ জন পিএসসির কর্মকর্তা নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে প্রকাশ্যে কুপিয়ে জখম, কোয়েলসহ ৯ জন কারাগারে

জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস এমপির জানাযা ও দাফন সম্পন্ন

  • Update Time : Thursday, August 31, 2023
  • 162 Time View

স্টাফ রিপোর্টার:নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসকে তার নিজ গ্রামে দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বাদ জোহর গুরুদাসপুরের বিলশা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিন,বেলা সোয়া ১১টার দিকে বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে মরহুমের কফিনে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এসময় জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা ও গার্ড অব অনার দেওয়া হয়।

এসময় জানাজায় অংশ নেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন,জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক,নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল,নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল,জেলা প্রশাসক আবু নাছের ভুঞাঁ,পুলিশ সুপার তারিকুল ইসলাম,নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

এরপর আব্দুল কুদ্দুসের মরদেহ গুরুদাসপুর পাইলট স্কুল মাঠে নেওয়া হয়। সেখানে দুপুর সোয়া ১২টায় তৃতীয় জানাজা শেষে মরদেহ গ্রামের বাড়ি বিলশা গ্রামে নেওয়া হয়। সেখানে চতুর্থ জানাজা শেষে স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য,বুধবার ৩০ আগস্ট ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সংসদ সদস্য আব্দুল কুদ্দুস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category